Breaking News

এক হাজার করোনা রোগী স্পর্শ করল পাঁশকুড়া বড়মা হসপিটাল

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: 
বিশ্বজুড়ে মানব জাতির ভিত নাড়িয়ে দিয়েছে নোভেল করোনা। বিপর্যস্ত দিশেহারা সারা দুনিয়া। একটা বছরের অর্ধেকেরও বেশী সময় ধরে পৃথিবী যেন থমকে দাঁড়িয়ে আছে এক উৎকন্ঠাময় অনিশ্চিত ভবিষ্যতের বদ্ধ ঘরে।
      
ঠিক সেই সময় আক্রান্ত মানুষদের বাঁচাতে  ঘর সংসার পিছনে ফেলে , জীবন তুচ্ছ করে ,দিনরাত শ্রম দিয়ে চলেছেন  একদল চিকিৎসক ও চিকিৎসা কর্মিরা। 
    
এই ভাবনা থেকেই 29 আগস্ট শনিবার সকালে পূর্ব মেদেনীপুর জেলা তথা রাজ‍্যের অন‍্যতম কোভিড চিকিৎসাকেন্দ্র পাঁশকুড়া বড়মা হাসপাতালের কতৃপক্ষ, চিকিৎসক ও সকল চিকিৎসা কর্মিদের সম্বর্ধনা জানাল কোলাঘাট নতুন বাজারের একটি স্বেচ্ছাসেবী সংগঠন সংকেত।
   
      প্রত‍্যেকর কপালে চন্দনের ফোঁটা, শরীরে ত্রিবর্ন উত্তরীয়, সবাইকে হাতে হাতে ফুলের স্তবক, স্মারক , মিষ্টি এবং গলায় পদক ঝুলিয়ে শুভেচ্ছা ও সম্মান জানান উদ‍্যোগি সংস্থার প্রতিনিধিবৃন্দ। 
বড়মা হাসপাতালের ম‍্যানেজিং ডিরেক্টর আবজল শাহ বলেন,'আমাদের হাসপাতালে করোনা আক্রান্ত রোগিদের যে চিকিৎসা চলছে  সেই রোগীর সংখ্যা প্রায় এক হাজার হতে চলেছে। আমরা অত‍্যন্ত সাফল্যের সাথে এর চিকিৎসা করে চলেছি। যতদিন পারব আমরা এই পরিষেবা নিষ্ঠাসহকারে দিয়ে যাব। আজকের মত  এই সম্বর্ধনা বা সম্মান চিকিৎসাকাজে যুক্ত সবাইকেই বিশেষ উৎসাহ প্রেরণা জোগাবে।

No comments