Recent comments

ads header

Breaking News

রাতের অন্ধকারে এক মহিলাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে দোষী ব্যাক্তির গ্রেফতারের দাবিতে বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ স্থানিও বাসিন্দাদের

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন:  রাতের অন্ধকারে এক মহিলাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে ওই দোষী ব্যাক্তির গ্রেফতারের দাবিতে বালুরঘাট থানা ঘেরাও করে বিক্ষোভ স্থানিও বাসিন্দাদের।  এই নিয়ে এলাকায় উত্তেজনা। 
বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে নারায়নপুর বাওধারা এলাকার এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল ওই এলাকারই এক বাসিন্দার বিরুদ্ধে। জানা গেছে ওই নির্যাতিতা মহিলার স্বামী এলাকায় একটি শ্রাদ্ধ বাড়িতে রান্নার কাজে গেছিলেন। পাশাপাশি বাড়ির অন্য লোকেরাও সেই শ্রাদ্ধ বাড়ীতেই ছিলেন। আর সেই সময় নির্যাতিতা মহিলা বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে অভিযুক্ত ওই নির্যাতিতা মহিলাদের বাড়িতে চড়াও হয় তাকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ। আর এই অভিযোগ নিয়েই আজ সকালে ওই গ্রামের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে করে বালুরঘাট থানায় বিক্ষোভ দেখিয়ে ওই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ জানালেন নির্যাতিতা। গ্রামবাসীদের এই বিক্ষোভ প্রায় ঘন্টা খানেক চলে বালুরঘাট থানায়। বিক্ষোভকারীদের দাবি ওই অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দিতে হবে। বিক্ষোভকারীদের দাবি মেনে বালুরঘাট থানা ওই নির্যাতিতার অভিযোগ গ্রহণ করেছে। এই অভিযোগের ভিত্তিতে বালুরঘাট থানা কত দ্রুত ব্যবস্থা গ্রহণ করে এখন সেটাই দেখার।

No comments