Breaking News

আমফানে ক্ষতিগ্রস্তরা ক্ষতিপূরণ না পেয়ে কাঁথি পৌর এলাকায় বিক্ষোভ

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: এবার আমফান ক্ষতিগ্রস্তরাা সরকারি আর্থিক ক্ষতিপূরণ না পেয়ে পৌর এলাকায় বিক্ষোভ।  কাঁথি পৌরসভার ১৬ নম্বর   ওয়ার্ড বাসীরা  কাঁথি শহরে পথ অবরোধও করে। প্রায় ঘন্টা খানেক চলে অবরোধ ও বিক্ষোভ। ঘটনার খবর পেয়ে জেলাপরিসদ সদস্য উত্তম বারিক ঘটনা স্থলে হাজির হয়। 
জানা যাচ্ছে, আমফান ক্ষতিগ্রস্থ যারা হয়েছে প্রকৃত ভাবে তারা ক্ষতিপূরণ পায়নি। অভিযোগ তৃণমূলের যুবনেতা ইমরান আলী ক্ষতিপূরণ পাওয়ার ক্ষেত্রে গরমিল করেছে। তাই ক্ষুব্ধ গ্রামবাসী ওনার কাছে জানতে চাইলে তিনি উত্তর দেননি বলে জানা যাচ্ছে। এই ঘটনার খবর পেয়ে কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে আশ্বাস দেওয়ার পর বিক্ষোভ অবরোধ উঠে যায়।  অবরোধ কারী আলপনা বিবি বলেন,  ইমরান বাবুর চারটে গাড়ি , দোকান, তিনতলা বাড়ি উনি পাবেন ক্ষতিপূরণ পাবেন আর আমরা পাবনা। এই নিয়ে পৌর সভাতে আবেদন করেছি। আবেদনের বিষয়ে খতিয়ে দেখা হবে বলে জানা যাচ্ছে।
" যদিও জেলা পরিষদ সদস্য  উত্তম বারিক বলেন, ঘটনার খবর পেয়ে আসছি।  ক্ষতিপূরণ পেয়েছে অনেকে যদি কিছুজন বাকি থেকে গেছে উনাদেরকে বলেছি সেই তালিকা দিলে পৌর প্রধান দেখবে বিষয়টি"। সব মিলিয়ে আমফান  ঝড়ের তান্ডব যা না ক্ষতি করেছে। তার চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে এই মুহূতে শাসকদল।

No comments