Breaking News

মাধ্যমিকে মেধা তালিকায় থাকা দক্ষিন দিনাজপুর জেলার পঞ্চম, অষ্টম ও দশম স্থান অধিকারী ছাত্র ছাত্রীদের জেলা প্রশাসনের তরফে সম্বর্ধনা জ্ঞাপন

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন:  রাজ্যে মাধ্যমিকে মেধা তালিকায় থাকা দক্ষিন দিনাজপুর জেলার পঞ্চম, অষ্টম ও দশম  স্থান অধিকারী ছাত্র ছাত্রীদের জেলা প্রশাসনের তরফে সম্বর্ধনা জানানো হয়। আজ বিকেলে জেলা প্রশাসনিক ভবনের  কনফারেন্স প্রেক্ষাগৃহে সোসাল ডিসটান্স বিধি বজায় রেখে এক ছোট্ট  অনুষ্ঠানের মধ্যমে  জেলা থেকে মাধ্যমিকের মেধা তালিকায় থাকা  বংশীহারী হাই স্কুলের  ৬৮৮ পেয়ে পঞ্চম স্থানাধীকারি অংকিত সরকার,  ৬৮৬ পেয়ে অষ্টম স্থানে থাকা সিওল হাই স্কুলের মহ; তাহিনুজ্জুমান  ও ৬৮৩ নম্বর পেয়ে দশম স্থানে থাকা বালুরঘাট গার্লস হাই স্কুলের রুপসা সাহাকে  জেলা শাসক নিখিল নির্মল তাদের ফুল ও মিষ্টির প্যাকেটের পাশাপাশি এক ডজন ফেলুদা গল্পের বই হাতে তুলে দিয়ে তাদের মাধ্যমিকে মেধা তালিকায় নিজেদের স্থান করে নেওয়ার জন্য সম্বর্ধনা জানান। পাশাপাশি কলকাতা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর পাঠানো একটি শুভেচ্ছা বার্তা সুচক শংসাপত্র ও তিনি কৃতি ছাত্র ছাত্রীদের হাতে তুলে দেন। জেলা শাসক নিখিল নির্মল ছাড়াও এদিনের এই সম্বর্ধনা অনুষ্ঠানে জেলার দুই অতিরিক্ত জেলা শাসক,  বালুরঘাটের মহুকুমা শাসক ও জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক গন উপস্থিত থেকে কৃতি ছাত্র ছাত্রীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের ভবিষ্যত জীবনে এগিয়ে যাওয়ার সাফল্য কামনা করেন। 
মাধ্যমিকের দুই কৃতি অংকিত ও রুপসা দুজনেই জানিয়েছে তারা ভবিষ্যতে ডাক্তারি নিয়ে পড়ে চিক্যিসক হতে চায়। তারা ডাক্তার হতে চায় শুনে উপস্থিত  জেলার মুখ্যস্বাস্থ্য সুকুমার দে খুব খুশি। তিনি তাদের এই পেশার আসার ইচ্ছা প্রকাশ করার জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই নোবেল পেশার বিশেষ করে এই করোনার মত ট্যাফ সময়ের মধ্যে দিয়ে যাওয়ার  তার অভিজ্ঞতার কথাও তাদের  জানিয়ে বলেন আমি চাই তোমারা ডাক্তার হয়ে এই জেলায় ফিরে এসে মানুষের জন্য বৃহত্তর পরিষরে কাজ কর।  তাহলেই তোমরা তোমাদের সার্থকতা পাবে বলে তিনি তাদের আবারও শুভেচ্ছা জানান ভাল রেজাল্ট করার জন্য । জেলা প্রশাসনের আধিকারিকরা কৃতি ছা ছাত্রীদের পাশাপাশি এই সব স্কুলের শিক্ষক শিক্ষিকাদের প্রশংসা করেন স্কুলে পড়াশোনার ভাল পরিবেশ বজায় রাখার জন্য।

No comments