Recent comments

ads header

Breaking News

বীরভূমের নানুরে বিজেপি প্রার্থীর মিছিলে উত্তেজনা

রোহিত সেখ, নিউজ অনলাইন, নানুর ,বীরভূম:
মঙ্গলবার নানুরের বাসা পাড়ায় বিজেপির প্রার্থীকে নিয়ে মিছিল চলাকালীন ব্যাপক উত্তেজনা সৃষ্টি হল। বিজেপির অভিযোগ তৃণমূলের কার্যালয় পেরিয়ে যাওয়ার সময় তৃণমূল কর্মীরা পার্টি অফিস থেকে বন্দুক লাঠি নিয়ে বিজেপি কর্মীদের দিকে তেড়ে যায়। সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। 

বুধবার নানুরের সেই বাসাপাড়ায় তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা বাঁশ লাঠি নিয়ে শক্তি প্রদর্শন করে। এই মিছিলে উপস্থিত ছিলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের কর্মাধ্যক্ষ কেরিম খান ও তার কর্মী সমর্থকরা । পাল্টা তৃণমূলের অভিযোগ বিজেপির নেতা কর্মীরা মদ্যপান করে নিজেদের কর্মী দের বাড়িতে বোমাবাজির করে তারা নিজেদের মধ্যে গোষ্ঠী কোন্দল লাগিয়ে তৃণমূলের দিকে অভিযোগ করছে। পাশাপাশি তৃণমূলের এই মিছিলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল করে তৃণমূলের কর্মীরা বাঁশ লাঠি  দিয়ে কুশপুতুল এর ওপরে আঘাত করতে থাকে। পরে মিছিলের শেষে পেট্রোল দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুলকে রাস্তার মাঝে জ্বালিয়ে দেওয়া হয়।

তৃণমূল নেতার বক্তব্য গতকাল বিজেপির প্রার্থী এসেছিলেন প্রচারের নামে যে লোক গুলো ওনার সাথে এসেছিলেন ৮ টা থেকে ১২ টা পর্যন্ত মদ্যপান করে বাসাপাড়ায় তাণ্ডব চালিয়েছিল তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের সামনে তাণ্ডব চালিয়েছিল। তাই আমরা সেই বিজেপির প্রার্থীর এগেনেস্থে ধিক্কার জানাই। নানুর বাসাপাড়া অঞ্চলে খেলা শুরু হয়ে গেছে আমাদের শেষ খেলা হবে ২ তারিখে। নানুর বাসাপাড়া তো খবরের শিরোনামে থাকে এখনো আছে আগামীতেও থাকবে।

বাইট:- তৃণমূল নেতা কেরিম খান

No comments