Recent comments

ads header

Breaking News

উত্তর দমদমে বিজেপি তৃণমূল সংঘর্ষ, টায়ার জ্বালিয়ে পথ অবরোধ বিজেপির

সৌভিক সরকার, নিউজ অনলাইন: উত্তর দমদম পৌরসভার ৩৪ নম্বর ওয়ার্ডে দেওয়াল লেখা কে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ। অভিযোগে এদিন বিজেপি কর্মীরা ওই অঞ্চলে দেওয়াল লিখছিলেন। ঠিক সেই সময় তৃণমূল নেতা শেখ নাজিমউদ্দিন এর অনুগামীরা বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়। ঘটনাটি ঘটে বুধবার রাত দশটা নাগাদ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান উত্তর দমদম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাক্তার অর্চনা মজুমদার।
তিনি ঘটনাস্থলে পৌঁছালে আফতাবুদ্দিন, , শরীফ, বাপ্পা, হালিম সহ আরো বেশ কয়েকজন তৃণমূল কর্মী  ফোন করে তৃণমূল  কর্মীদের এলাকায় জড়ো করতে শুরু করে। এরা সকলেই স্থানীয় তৃণমূল নেতা শেখ নাজিমউদ্দিন অনুগামী বলে পরিচিত। মিনিট কয়েকের মধ্যেই ঘটনাস্থলে জড়ো হয়ে যায় শতাধিক তৃণমূল কর্মী। তারা বিজেপি কর্মীদের অপর ইট বৃষ্টি শুরু করে। লাঠি দিয়ে বহু বিজেপি কর্মীদের মারধর করা হয় মারধর করা হয়। এদের মধ্যে নুরুল নামের এক বিজেপি কর্মীর মাথা ফেটে যায়। তার বাড়ি ভাঙচুর করে তৃণমূল কর্মীরা। এদিন বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার আহত হন বলে বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে।

 খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নিমতা থানা পুলিশ। পুলিশ বিজেপি কর্মী ও বিজেপি প্রার্থী কে উদ্ধার করে  বিজেপি কর্মীরা অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানায়। কিন্তু ঐদিন রাতে কাউকে গ্রেফতার না করায় বিজেপি কর্মীদের ক্ষোভে ফেটে পড়ে। নিমতা থানার  সামনে টায়ার জ্বালিয়ে দিন রাত তিনটে অবধি বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। বিজেপি প্রার্থীর তরফ থেকে নিমতা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ দোষীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে এদিন রাতে অবরোধ তুলে নেন বিজেপি কর্মীরা।

No comments