Recent comments

ads header

Breaking News

আদিবাসী অধ্যুষিত এলাকায় ধর্মীয় স্থানে মৃতদেহের অংশ পুঁতে দেওয়ার অভিযোগ বেসরকারি নির্মাণকারী মেডিকেল কলেজের বিরুদ্ধে, ঠিকাদারকে ঘিরে বিক্ষোভ, অভিযোগ অস্বীকার , ঘটনার তদন্তে বোলপুর থানার পুলিশ

রোহিত সেখ , নিউজ অনলাইন, বোলপুর , বীরভূম: 
অভিযোগ বোলপুর থানার অন্তর্গত মুলুক সুখবাজার গ্রামের বাইরে একটি পুকুর পাড়ে আদিবাসী মানুষজনদের ধর্মীয় স্থান রয়েছে সেই স্থানে মৃতদেহের কিছু অংশ পুঁতে রাখার অভিযোগ ওই এলাকারই পাশেই রয়েছে বেসরকারি নির্মাণকারী একটি মেডিকেল কলেজ তার বিরুদ্ধে অভিযোগ । বিষয় জানাজানি হতেই আদিবাসী গ্রামের মানুষজন গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে বেসরকারি নির্মাণকারী মেডিকেল কলেজের ঠিকাদারদের ঘিরে । যদিও নির্মাণকারী মেডিকেল কলেজে এখনো পর্যন্ত কাজ শেষ হয়নি । কোথা থেকে এলো এই মৃত দেহের অংশ ,তা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।

 আদিবাসী অধ্যুষিত এলাকার মানুষজনদের অভিযোগ পাশেই একটি মেডিকেল কলেজ রয়েছে মৃতের কিছু মৃতদের অংশ এখানে পুঁতে দেওয়া হয়েছিল । আমরা আসার পর বিক্ষোভ দেখাতে থাকি তারপর সেগুলো সরিয়ে দেওয়া।
সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বেসরকারি নির্মাণকারী মেডিকেল কলেজের ঠিকাদার তাদের বক্তব্য কিছু বর্জ্যপদার্থ ছিল সেগুলো এখানে পুঁতে দেওয়া হয়েছিল, ওরা মিথ্যা অভিযোগ করছে । ঘটনার খবর জানাজানি হতেই ঘটনাস্থলে পৌঁছায় বোলপুর থানার পুলিশ । পুরো বিষয়টা পুলিশ তদন্ত করে দেখছে কি রয়েছে এর পিছনে ।

No comments