Recent comments

ads header

Breaking News

বিয়ের অনুষ্ঠানে গিয়ে নবদম্পতির হাতে বিজেপির প্রচার পুস্তিকা তুলে দিলেন বিজেপি নেতা

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, দক্ষিণ দিনাজপুর: "লক্ষ্য ২০২১ - টার্গেট বাংলা" আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে আবারো বিয়ে বাড়িতে প্রচার বিজেপির। এদিন বালুরঘাটের কলেজপাড়া এলাকার একটি লজে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ রক্ষা করতে গিয়ে, নব দম্পতির হাতে বিজেপির এই প্রচার পুস্তিকা তুলে দেন বালুরঘাট শহর বিজেপি সভাপতি সুমন বর্মন। নব দম্পতি কে আশির্বাদ করে প্রধানমন্ত্রীর ছবি সংবলিত "লক্ষ্য ২০২১ - টার্গেট বাংলা" পুস্তিকা তুলে দিয়ে অভিনব প্রচার সারেন তিনি। সুমন বাবু জানান, ২০২১ বিধানসভা নির্বাচনকে টার্গেট করে যে প্রচার চলছে, সেই প্রচার এর অঙ্গ হিসেবে এদিন নবদম্পতির হাতে প্রচার পুস্তিকা তুলে দেওয়া হয়।

দিন কয়েক আগেই বিজেপি বালুরঘাট শহর মণ্ডল কমিটির সভাপতি সুমন বর্মন বালুরঘাটের খিদিরপুরে একটি বিয়ে বাড়িতে একই কায়দায় প্রচার করেন। গতকাল রাতে তিনি বালুরঘাটের কলেজপাড়ায় অনুষ্ঠিত বিয়ে বাড়িতেও নবদম্পতির হাতে প্রধানমন্ত্রীর ছবি সংবলিত "লক্ষ্য ২০২১ - টার্গেট বাংলা" প্রচার পুস্তিকা বিলি করেন।
এদিকে বিয়ের অনুষ্ঠানে বিজেপির এহেন প্রচারকে কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূল জেলা কো-অর্ডিনেটর সুভাষ চাকী বলেন, বহিরাগতদের নির্দেশ মতো বাংলায় বিজেপি প্রচার করছে। তারা বাংলার কৃষ্টি-সংস্কৃতি জানেনা।


No comments