Recent comments

ads header

Breaking News

প্রেমিকের আত্নহত্যার দিন তিনেক বাদে প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার

সৌভিক সরকার, নিউজ অনলাইন, উত্তর ২৪ পরগণা: প্রেমিকের আত্নহত্যার দিন তিনেক বাদে প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল তার বাড়ি থেকে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার দিনোবন্ধু নগর বটতলা এলাকায়৷
পুলিশ জানিয়েছে,মৃত কিশোরীর নাম রিয়া দাস (১৫)। মৃত যুবক সিন্টু দত্ত (১৮) বাড়ি বনগাঁর পশ্চিমপাড়া এলাকায়। দিন কয়েক নিখোজ থাকার পর ৪ ঠা ডিসেম্বর  বনগাঁ শাখার বিভূতিভূষণ হল্ট এলাকায় রেল লাইনের পাশ থেকে তার মৃত দেহ উদ্ধার হয়েছিল।

মৃত কিশোরীর পরিবারের ও প্রতিবেশিদের বক্তব্য- সোমবার সকালে প্রাক্তন তৃণমূল কাউন্সিলর মৌসুমী চক্রবর্তী ও ছেলের বাড়ির লোকেরা দলবল নিয়ে ওই কিশোরীর বাড়িতে চড়াও হয়েছিল ৷ সে কারণেই আত্মঘাতী হয়েছে কিশোরী।

মৌসুমী চক্রবর্তী অভিযোগ অস্বীকার করে বলেন" আমি বাড়ির সদস্য হিসেবে মৃত ছেলের মায়ের সঙ্গে গিয়েছিলাম । যাওয়ার পরেই দেখলাম মেয়েটির ঘরে দরজা বন্ধ। দরজা ভেঙে দেহটি উদ্ধার করছে এলাকার লোকেরা । আমাদের ছেলের পাশে দাঁড়িয়েছি কোনো রাজনীতি করতে যায়নি ।


দুই পক্ষের কোনো লিখিত অভিযোগ বনগাঁ থানায় জমা পড়েনি । মৃত কিশরীর মৃতদেহ  ময়না তদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ ।

No comments