Recent comments

ads header

Breaking News

বোলপুরে রোড শো থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অমিত শাহ

রোহিত সেখ, নিউজ অনলাইন, বোলপুর ,বীরভূম: 
বোলপুরে রোড শো শেষে  মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে অমিত শাহ বলেন, আপনাকে হারানোর জন্য দিল্লি থেকে কারও আসার দরকার নেই । বাংলার মাটি থেকেই  আপনার বিরুদ্ধে লড়বে । আপনাকে হারাবে । বাংলার ভূমিপূত্রই মুখ্যমন্ত্রী হবে ।" সঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলার নিন্দাও করেন তিনি।  অমিত শাহ নিজে ব্যাক্তিগত ভাবে নিন্দা জানিয়েছেন ।

আমি আজ বলতে চাই প্রেস  কনফারেন্সের মাধ্যমে তৃণমূল কংগ্রেসের সব নেতাদের বলতে চাই আপনাদের ভুল ধারণা ভারতীয় জনতা পার্টির কর্মীদের ওপর হামলা করে আপনারা মনে করছেন ভারতীয় জনতা পার্টি কর্মীরা পিছিয়ে যাবে এই ধরনের যত হিংসার দৃষ্টিতে দেখবে তত শক্তিশালীর সাথে বাংলার ভেতরে শক্তিশালী হওয়ার জন্য পরিশ্রম করবে হবে। 

রাজ্যের শাসক দলের এই হিংসা র জবাব বিজেপি গণতান্ত্রিক উপায়ে দেবে বলে জানিয়ে দেন তিনি । বলেন হামলার পর যে প্রতিক্রিয়া আসা উচিত ছিল, সেটাও আসেনি । একপ্রকারভাবে তৃণমূলের সমর্থনেই প্রতিক্রিয়া এসেছে । রাজ্যে রাজনৈতিক হিংসা বেড়েছে । 300-র বেশি বিজেপি কর্মী খুন হয়েছে ।"

এদিকে রাজ্যে দুর্নীতিও চরম পর্যায়ে পৌঁছেছে বলে অভিযোগ করেন তিনি । বলেন, "আমফান ক্ষতিগ্রস্তরা টাকা পায়নি।  তৃণমূলের নেতাদের পকেটে টাকা গেছে ।" সিএজি দিয়ে আমফান দুর্নীতির তদন্ত করাবেন বলেও আশ্বাস দেন তিনি ।

বাংলার ভেতরে আমি ২ দিন ধরে আছি কাল আমি মেদিনীপুরে বড় সভায় তৃণমূল কংগ্রেস ও কংগ্রেসের অনেক নেতা ভারতীয় জনতা পার্টিতে ঢুকেছে এছাড়াও শুভেন্দু অধিকারী ও ঢুকেছে আমি শুভেন্দু অধিকারী কে স্বাগত জানাই আমরা মানি অন্যায়ের বিরুদ্ধে রাজনীতি জীবনে ভালো কর্মীরা আওয়াজ তোলার জন্য ভারতীয় জনতা পার্টিকে হাতিয়ার করতে চাই তারা ভারতীয় জনতা পার্টিতে ঢোকা উচিত । যে ধরনের কাজ কাল দেখেছিলাম আজও দেখছি  এত ছোট শহরে এত দুষ্কৃতী থাকার সত্বেও কাল রাতে আমাদের পোস্টার ছিঁড়ে দেওয়া  হয়েছে কিন্তু আজকে যে জনসংখ্যা বেরিয়েছে আমার মনে হয় ওদের চোখ ফুটে উঠেছে এত ছোট শহরে রোড শো হয়েছে এর জন্য আমি ভারতীয় জনতা পার্টির তরফ থেকে থেকে ধন্যবাদ জানাই।

নাড্ডার কনভয়ে হামলার ঘটনা রাজ্য প্রশাসনের বিরুদ্ধে সরব হন তিনি । বলেন, "বাংলার গণতন্ত্রিক ব্যবস্থার উপর এই হামলা । এর দায় তৃণমূল কংগ্রেসের । ক্ষমতার অহংকার যখন বেশি হয়ে যায় তখন এমন হামলা হয় । এই ধরনের হামলায় বিজেপি পিছপা হবে না । এমন হামলা যত হবে, বিজেপি তত মজবুত হবে।

তৃণমূল নেতারা বিভিন্ন সময়ে দিল্লির বিজেপি নেতাদের বহিরাগত বলে আক্রমণ করেছেন । সেই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে তিনি বলেন, "আপনাকে হারানোর জন্য দিল্লি থেকে কারও আসার দরকার নেই । বাংলার মাটি থেকেই আপনার বিরুদ্ধে লড়বে । আপনাকে হারাবে । বাংলার ভূমিপূত্রই মুখ্যমন্ত্রী হবে ।

No comments