Breaking News

নিকাশি ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতে জলকাদায় পরিপূর্ণ বালুরঘাট শহরের সুকান্ত কলোনী

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: 
সামান্য বৃষ্টিতে জলমগ্ন বালুরঘাট শহরের ২৫ নম্বর ওয়ার্ডের সুকান্ত কলোনী এলাকা। জনসাধারণের যাতায়াতের একমাত্র রাস্তা জলকাদায় ভরে থাকায় দুর্ভোগ এলাকার বাসিন্দাদের।অভিযোগ এলাকায় নিকাশি ব্যবস্থা না থাকায় ওই জল ঢুকে পড়ছে বাসিন্দাদের বাড়িতেও। ফলে সকাল বিকাল নিত্য প্রয়োজনীয় কাজে জল কাদার উপর দিয়েই চলাচল  করতে হচ্ছে এলাকার বাসিন্দাদের। বিষয়টি জানিয়ে একাধিকবার  পুরো প্রশাসক থেকে শুরু করে বিদায়ী কাউন্সিলের কাছে দরবার করেও কোনো ফল পাননি বাসিন্দারা বলে অভিযোগ । দ্রুত রাস্তা পাকা করে নিকাশি ব্যবস্থার দাবি করেছেন বাসিন্দারা।
এলাকার বাসিন্দা বিশ্বনাথ মহন্ত, অর্চনা দাস এবং পূর্ণিমা কুন্ডুরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে এলাকার চলাচলের একমাত্র কাঁচা রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। কোন নিকাশি ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতেই জল জমা হয়ে চলাচলের অযোগ্য হয়ে ওঠে। জমা জল এলাকার বাসিন্দাদের বাড়িতে ঢুকে পড়ে। সব মিলিয়ে চরম সমস্যায় পড়েছেন সুকান্ত কলোনির বাসিন্দারা।
এলাকার প্রাক্তন কাউন্সিলর অরিজিৎ চন্দ জানিয়েছেন, রাস্তাটি পৌরসভায় হস্তান্তর না হয় সমস্যার সৃষ্টি হয়েছে। এই সমস্যা যত দ্রুত সমাধান হয় তার জন্য পুরসভা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করবেন।

No comments