Breaking News

জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থে জলের ট্যাংকের কাজের শিলান্যাস

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থে জলের ট্যাংকের কাজের  শিলান্যাস  করা হলো মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার শুকদেব পুর গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ মোড় এলাকায়।এদিন ধর্মীয় রীতিনীতি মেনে কাজের শিলান্যাস করেন জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায়,সেখানে আরো অনেকেই উপস্থিত ছিলেন।
 জেলা পরিষদ সূত্রে জানা গিয়েছে,গঙ্গারামপুর থানার শুকদেব পুর গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ মোড় এলাকায় বহু দিন ধরে পানীয় জলের কিছুটা সমস্যা ছিল।বেশ কয়েক মাস আগে জেলা পরিষদ থেকে ওই জায়গায় একটি বিশুদ্ধ পানীয় জলের ট্যাংক বসানোর উদ্যোগ গ্রহণ করেন।এরপর জেলা পরিষদের বরাদ্দকৃত প্রায় ৪ লক্ষ্য ৮৫হাজার   টাকা ব্যায় করে কাজটির স্যাংশন করা হয়।মঙ্গলবার সকালে বিশুদ্ধ পানীয় জলের ট্যাংক এর কাজের শিলান্যাস করেন জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় ,এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কিছু আধিকারিক , এলাকার গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান আবুতালে মিঞা সহ আরো অনেকেই।এদিন ধর্মীয় রীতিনীতি মেনে পূজার্চনা মধ্য দিয়ে কাজটির শিল্যান্যাশ করা হয়।
বিশুদ্ধ পানীয় জলের কাজের শিলান্যাসের পর জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায় জানিয়েছেন,এলাকার মানুষের পানীয় জলের অসুবিধা হচ্ছিল তাই জেলা পরিষদ থেকে এই এলাকায় বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করা হলো। আজ সেই কাজের জন্য    শিল্যান্যাসের মধ্যমে জলাধার তৈরির কাজ শুরু করা হল বলে তিনি জানান।
এবিষয়ে জেলা পরিষদের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার অমর কান্তি ভট্টাচার্য ও শুকদেব গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান আবুতালে মিঞা জানিয়েছেন,জেলা পরিষদের বরাদ্দকৃত প্রায় ৪ লক্ষ্য ৮৫হাজার   টাকা ব্যয়ে কাজটি করা হবে।এই বিশুদ্ধ পানীয় জলের পরিষেবার ফলে বহু মানুষ উপকৃত হবে।
এলাকায় বিশুদ্ধ পানীয় জলের ট্যাংক বসবে শুনে খুশি হয়ে এক এলাকাবাসী সাধনা রায়  জানিয়েছেন,আমাদের এখানে বিশুদ্ধ পানীয় জলের পরিষেবা পাবো শুনে খুব খুশি হলাম।ধন্যবাদ জানাই সকলকে।

No comments