Breaking News

৬০ কেজি রুপার গহনা সহ তিন পাচারকারীকে গ্রেফতার করল মসলন্দপুর ফাঁড়ির পুলিশ

সৌভিক সরকার, নিউজ অনলাইন: 
উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙ্গা থানার অন্তর্গত মসলন্দপুর ফাঁড়ির সামনে থেকে
৬০ কেজি রুপাসহ  ফিরোজ সরদার (৩০) গফফর সরদার (২৮) ও রাজীব সরদার (২৩) নামে ৩ পাচারকারীকে  আটক করে মসলন্দপুর ফাঁড়ির পুলিশ। অভিযুক্তদের বাড়ি স্বরূপনগর থানার বিথারী এলাকায়। ধৃতদের বুধবার বারাসত আদালতে পাঠানো হয়।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যা নাগাদ পাচারের উদ্দেশ্যে মসলন্দপুর বাসস্ট্যান্ড এলাকায় ঘোরাঘুরি করতে থাকে অভিযুক্ত তিন যুবক। তাদের আচরণে স্থানীয় ফাঁড়ির পুলিশের সন্দেহ হওয়ায় অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়।  তাদের কাছ থেকে উদ্ধার হয় ৬০  কেজি রুপা। পুলিশের প্রাথমিক অনুমান পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল এই রুপা। মসলন্দপুর ফাঁড়ির ইনচার্জ চিন্তামনি নস্কর অভিযুক্তদের আটক করে, এবং জানা যায় আটক হওয়া রুপা গুলির আনুমানিক বাজারমূল্য কুড়ি লক্ষ টাকা।
মসলন্দপুর পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে মসলন্দপুর পুলিশ ফাঁড়ির  কাছাকাছি একটি জায়গা থেকে  এই তিনজন  যুবককে আটক  করে পুলিশ ।তাদের কাছ থেকে ৬০ কেজি রুপা উদ্ধার করে। পুলিশ আরও জানার চেষ্টা করছে অভিযুক্ত রাজিব ,ফিরোজ ও গফর এরা এই রুপা কোথায় পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। অন্য কারা কারা যুক্ত আছে ও অন্য কোন অবৈধ কাজে সাথে যুক্ত আছে কিনা তাও জিজ্ঞাসাবাদ করছে। ধৃতদের বুধবার বারাসত আদালতে সাত দিনের পুলিশি হেফাজত চেয়ে পাঠানো হয়েছে।

No comments