Breaking News

রাজ্যের এই দুঃসময়ে বিজেপি অপপ্রচার চালাচ্ছে : খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীন চন্দ্র বাগ

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: আজ পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লকের বাদুলীয়ায় তৃণমূল কংগ্রেস কার্যালয় থেকে একটি সাংবাদিক বৈঠক করলেন খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীন চন্দ্র বাগ। 
উক্ত সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন, বিধায়ক নবীন চন্দ্র বাগ ছাড়াও, খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম, খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি শ্যামল কুমার দত্ত, জেলা পরিষদের সদস্য বিশ্বনাথ রায়, খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিদ্যুৎকান্তি মন্ডল, সগরাই গ্রাম পঞ্চায়েত প্রধান শুভেন্দু পাল সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা ।
মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশে এই বৈঠক বলে প্রথমেই জানান বিধায়ক নবীন চন্দ্র বাগ। এবং পরে তিনি সরব হন মহামারী ও সংকটের সময় বিজেপির করা নোংরা রাজনীতি নিয়ে। তিনি বলেন এই সময় সবার উচিত একে অপরের পাশে থেকে সাহায্য করা। মহামারী এবং প্রাকৃতিক বিপর্যয়ের সময় পশ্চিমবঙ্গের বিরোধী দল বিজেপি এবং কেন্দ্র সরকার সেটা না করে ঘৃণ্য রাজনীতি করছে বলে ক্ষোভ উগরে দেন খণ্ডঘোষ  বিধায়ক। 
তিনি আরও বলেন বিভিন্ন ধরণের মিথ্যাচার, এবং বিভ্রান্তিমূলক বিষয় সাধারণ মানুষের মধ্যে প্রচার করার চেষ্টা করছে বিরোধী দলগুলি,  যদিও সেগুলো ঠিক নয়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী তাঁর সাধ্যমতো বাংলার মানুষের জন্যে চেষ্টা করে যাচ্ছেন। বর্তমান রাজ্য সরকার মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতে থাকবে বলে মত প্রকাশ করেছেন তিনি।

No comments