Breaking News

রেশন কার্ড নেই তাই পাওয়া যাবেনা রেশন, খবর পেয়ে সেই পরিবারের হাতে কিছু খাদ্য সামগ্রী তুলে দিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: বালুরঘাট ১০ মে ; লকডাউন চলাকালীন  পরিবারের দুজনের রেশন কার্ড না থাকায় রেশন তুলতে না পেরে অসহায় ভাবে দিন কাটছে এক পরিবার।একথা জানতে পেরে আজ সেই পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। 

জানা গেছে বালুরঘাট ব্লকের গোপাল ভার অঞ্চলে বানিয়া কুড়িগ্রাম পাঁচ সদস্যের এক  পরিবারের মধ্যে দুজন পুরোপুরি পাগল তিনজন হাফ পাগল।  তাদের মধ্যে দুজনের কোন রেশন কার্ড না থাকায় তারা রেশনের কোন মাল পায় না।  যার ফলে এই লকডাউনের মধ্যে অসহায় ভাবে  দিন কাটছিল ওই পরিবারের।বিষয়টি জানতে পেরে আজ বালুরঘাটের সাংসদ ওই গ্রামে গিয়ে পরিবারটির  হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। 

বালুরঘাটের সংসদ  সুকান্ত মজুমদার পরে জানান চলতি সপ্তাহে  বালুরঘাট বিডিও অফিসে তাদের দলের বিক্ষোভ সমাবেশ চলছিল। সেই সময় রেশন কার্ড না থাকায় অনেক লোকজন বিডিও অফিসে রেশনের জন্য এসেছিল। তাদের মধ্যে এই পরিবারটিও ছিল।  তাদের সাথে সেই সময় কথা বলে এই পরিবারটি অসহয়তার কথা জানতে পারি।  এরপর বিডিও অফিসে আসা লোকজন বিডিও অফিস থেকে  রেশন না পেয়ে নিরাশ হয়ে বালুরঘাট শহরের বিজেপি দলিয় কার্যালয়ে এসেছিল।তখন তাদের দলের তরফে যথাযথ খাদ্য সামগ্রী দিয়ে সহয়তা করা হয়েছিল।  এই পরিবারটি তখন সেখানে না থাকায় এবং তাদের অসহয়তার কথা মাথায় রেখে আজ তাদের গ্রামে এসে পরিবারটির হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি তারা যাতে ডিজিটাল রেশন কার্ড পায় তার জন্য জেলা খাদ্য দফতরের সাথে যোগাযোগ করা হবে, বলে জানান।
এদিকে সাংসদের কাছ থেকে খাদ্য সামগ্রী পেয়ে খুশি ওই পরিবার। 

No comments

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারের অফিসে বসানো হল স্বয়ংক্রিয় স্যানিটাইজেশন যন্ত্র

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: করোনার সাথে দীর্ঘকালীন বোঝাপড়া করেই সাধারণ মানুষকে চলাফেরা করার কথা সম্প্রতি দেশের ...