Breaking News

রমজান মাস উপলক্ষে হতদরিদ্র ইসলাম ধর্মাবলম্বীদের ইফতার সামগ্রী বিতরণ করল স্বেচ্ছাসেবী সংস্থা

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: 
করোনা পরিস্থিতিতে পবিত্র রমজান মাস উপলক্ষে শতাধিক দুঃস্থ ইসলাম ধর্মাবল্বী মানুষজনের ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ করলো একটি সেচ্ছাসেবী সংস্থা।
বৃহস্পতিবার, দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লক এবং কুসুমন্ডি ব্লকের বেশকিছু এলাকা যেমন জোড়দিঘী, কালিকামোরা ও আমিনপুরে কেরালার স্বেচ্ছাসেবী সংস্থা "ফোকাস ইন্ডিয়ার" পক্ষ থেকে ইসলাম ধর্মাবল্বী মানুষজনদের ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এদিনের এই বিশেষ ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংস্থার দক্ষিণ দিনাজপুর জেলার কর্মকর্তা রাসনাউল আলম সহ অন্যান্যরা।
ইফতার সামগ্রী বিতরনেরর বিষয়ে স্বেচ্ছাসেবী সংস্থার দক্ষিণ দিনাজপুর জেলার কর্মকর্তা রাসনাউল আলম বলেন " করোনা মহামারীর মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংস্থা ফোকাস ইন্ডিয়ার পক্ষ থেকে আজ কুশমন্ডি এবং বংশীহারী ব্লকের প্রায় দশটি গ্রামের অসহায় হত দরিদ্র ইসলাম ধর্মাবল্বী মানুষজনের হাতে ইফতার খাদ্য সামগ্রী তুলে দেওয়া হলো, পবিত্র রমজান মাসে অসহায় মানুষদের হাতে ইফতার খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে আমরাও অত্যন্ত খুশি।"
পাশাপাশি ,রমজান মাসে স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে ইফতার সামগ্রী পেয়ে সংস্থার কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন সকল উপকৃত মানুষজন ।

No comments

সুস্থ হয়ে বাড়ি ফিরল রায়না-২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত যুবক

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: সুস্থ হয়ে বাড়ি ফিরলো পূর্ব বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকার রায়না ২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত...