Recent comments

ads header

Breaking News

শ্রমিক স্পেশাল ট্রেন বাঁকুড়া আসার আগের মুহূর্তে রেলস্টেশন পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও এবং সাংসদ সুভাষ সরকার

জয় জীবন গোস্বামী, নিউজ অনলাইন, বাঁকুড়া : পরিযায়ী শ্রমিকরা স্পেশাল ট্রেনে করে বাঁকুড়া  আসার আগের মুহূর্তে রেলস্টেশন পরিদর্শন করলেন একদিকে বাঁকুড়া জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও এবং  অন্যদিকে বাঁকুড়া সাংসদ সুভাষ সরকার।

বাঁকুড়া, বীরভূম , মুর্শিদাবাদ , উত্তর ২৪ পরগনা , দক্ষিণ ২৪ পরগনা , হুগলি , কলকাতার মোট ১২০০ পরিযায়ী শ্রমিক আগামীকাল সকাল ছটা নাগাদ বিশেষ ট্রেনে করে বেঙ্গালুরু থেকে বাঁকুড়া ষ্টেশনে এসে পৌঁছবে । আর তার আগে বাঁকুড়া স্টেশন চত্বর ঘুরে স্টেশনের বিভিন্ন পরিকাঠামো ঘুরে দেখলেন দেখলেন বাঁকুড়া জেলা পুলিশ সুপার খতিয়ে দেখলেন সমস্ত বন্দোবস্ত সঠিকভাবে করা হয়েছে কিনা কোথাও কোনো খামতি রয়েছে কিনা । পুলিশ সুপার কোটেশ্বর রাও বলেন প্রশাসনিক নির্দেশমতো পরিযায়ী  শ্রমিকদের জন্য যা যা নিয়ম রয়েছে তা পালন করা হবে । 

এর পাশাপাশি স্টেশন চত্বর ঘুরে দেখলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ডাক্তার সরকার সুভাষ সরকার । তিনি বলেন , যে সমস্ত পরিযায়ী শ্রমিকরা বিশেষ ট্রেনে বাঁকুড়া আসছেন তাদের ট্রেন থেকে নামার পরে কী ব্যবস্থা নেওয়া হবে সেটা দেখার জন্য আমি এসেছিলাম । এখানে এসে দেখলাম বাঁকুড়া রেলকর্মীরা যথেষ্ট তৎপরতার সঙ্গে সব বন্দোবস্ত করেছেন । কিভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে ট্রেন থেকে নামতে হবে তারপর কিভাবে অ্যাডমিনিস্ট্রেশন সেন্টারে যেতে হবে কিভাবে স্বাস্থ্য বিভাগের কাউন্টারে যেতে হবে ।  নিজের ভূয়শী প্রশংসা করে তিনি বলেন আমি অত্যন্ত গর্বিত ট্রেনটাকে বাঁকুড়া আনতে পেরেছি ।

বাঁকুড়া স্টেশন মাস্টার বলেন , পরিযায়ী শ্রমিকদের জন্য সবরকম ব্যবস্থা আমাদের তরফ এ করা হয়েছে ।

No comments