Breaking News

শ্রমিক স্পেশাল ট্রেন বাঁকুড়া আসার আগের মুহূর্তে রেলস্টেশন পরিদর্শন করলেন জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও এবং সাংসদ সুভাষ সরকার

জয় জীবন গোস্বামী, নিউজ অনলাইন, বাঁকুড়া : পরিযায়ী শ্রমিকরা স্পেশাল ট্রেনে করে বাঁকুড়া  আসার আগের মুহূর্তে রেলস্টেশন পরিদর্শন করলেন একদিকে বাঁকুড়া জেলা পুলিশ সুপার কোটেশ্বর রাও এবং  অন্যদিকে বাঁকুড়া সাংসদ সুভাষ সরকার।

বাঁকুড়া, বীরভূম , মুর্শিদাবাদ , উত্তর ২৪ পরগনা , দক্ষিণ ২৪ পরগনা , হুগলি , কলকাতার মোট ১২০০ পরিযায়ী শ্রমিক আগামীকাল সকাল ছটা নাগাদ বিশেষ ট্রেনে করে বেঙ্গালুরু থেকে বাঁকুড়া ষ্টেশনে এসে পৌঁছবে । আর তার আগে বাঁকুড়া স্টেশন চত্বর ঘুরে স্টেশনের বিভিন্ন পরিকাঠামো ঘুরে দেখলেন দেখলেন বাঁকুড়া জেলা পুলিশ সুপার খতিয়ে দেখলেন সমস্ত বন্দোবস্ত সঠিকভাবে করা হয়েছে কিনা কোথাও কোনো খামতি রয়েছে কিনা । পুলিশ সুপার কোটেশ্বর রাও বলেন প্রশাসনিক নির্দেশমতো পরিযায়ী  শ্রমিকদের জন্য যা যা নিয়ম রয়েছে তা পালন করা হবে । 

এর পাশাপাশি স্টেশন চত্বর ঘুরে দেখলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ডাক্তার সরকার সুভাষ সরকার । তিনি বলেন , যে সমস্ত পরিযায়ী শ্রমিকরা বিশেষ ট্রেনে বাঁকুড়া আসছেন তাদের ট্রেন থেকে নামার পরে কী ব্যবস্থা নেওয়া হবে সেটা দেখার জন্য আমি এসেছিলাম । এখানে এসে দেখলাম বাঁকুড়া রেলকর্মীরা যথেষ্ট তৎপরতার সঙ্গে সব বন্দোবস্ত করেছেন । কিভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে ট্রেন থেকে নামতে হবে তারপর কিভাবে অ্যাডমিনিস্ট্রেশন সেন্টারে যেতে হবে কিভাবে স্বাস্থ্য বিভাগের কাউন্টারে যেতে হবে ।  নিজের ভূয়শী প্রশংসা করে তিনি বলেন আমি অত্যন্ত গর্বিত ট্রেনটাকে বাঁকুড়া আনতে পেরেছি ।

বাঁকুড়া স্টেশন মাস্টার বলেন , পরিযায়ী শ্রমিকদের জন্য সবরকম ব্যবস্থা আমাদের তরফ এ করা হয়েছে ।

No comments