Breaking News

এলাকার কাউন্সিলরকে সাথে নিয়েই জল ও বিদ্যুতের দাবিতে বিক্ষোভে সামিল এলাকাবাসীরা

সৌভিক সরকার, নিউজ অনলাইন: আমফান ঝড়ের পর থেকে টানা তিনদিন বিদ্যুৎ হীন। এমতাবস্থায় উত্তর দমদম পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অঞ্জু মিশ্রকে সামনে রেখে শনিবার সকাল থেকে বিক্ষোভ দেখাচ্ছে স্থানীয় বাসিন্দারা। বিদ্যুৎ এবং জল  না পেয়ে সমস্যায় পড়েছেন এলাকার বাসিন্দারা। আজ সকাল ১১ টা থেকে নবারুণ সংঘের সামনে বিক্ষোভ দেখাচ্ছে এলাকার বাসিন্দারা। বিক্ষোভের মুখে বিদ্যুৎ দফতরের একটি গাড়ি। কর্মী সহ গাড়িটিকে আটকে রেখে বিক্ষোভ দেখাতে থাকে বাসিন্দারা। স্থানীয় কাউন্সিলর অঞ্জু মিশ্রকেও তার বাড়ি থেকে ঘটনাস্থলে নিয়ে আসে স্থানীয় বাসিন্দা এবং বিক্ষোভকারীরা।  খবর পেয়ে ঘটনাস্থলে দমদম থানার পুলিশ আসলে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাচ্ছে বাসিন্দারা।

যদিও কাউন্সিলর অঞ্জু মিশ্র জানিয়েছেন, যতক্ষন না বিদ্যুৎ দফতরের কর্মীরা এসে বিদ্যুৎ লাইনের কাজ করছেন ততক্ষণ তিনি বাসিন্দাদের সঙ্গেই থাকবেন। বারবার ফোন করা হয়েছে। এলাকার বাসিন্দারা বিদ্যুৎ দফতরে গিয়ে সমস্যার কথা বলে এসেছেন তারপরও সমস্যার সমাধান হয়নি। মানুষ সমস্যায় পড়েছেন তাই রাস্তায় নেমেছেন। আমি জনগনের পাশে। যতক্ষন না সুরাহা মেলে জনগন যা চাইবেন আমি জনগনের পাশে থাকব।

No comments

হালিশহর বলাকা শিশু মহল ক্লাবের পক্ষ থেকে বীজপুরের করোনা যোদ্ধাদের দেওয়া হল সম্বর্ধনা

সৌভিক সরকার, নিউজ অনলাইন: বুধবার হালিশহর বলাকা শিশুমহল ক্লাবের উদ্যোগে অভিনব প্রয়াশ দেখল গোটা বীজপুর। আমফান ঝড় ও করোনাভাইরাস প...