Breaking News

মদ খাওয়ার প্রতিবাদ করায় গাছের সাথে বেঁধে মারা হল বিজেপি কর্মীকে, অভিযোগের তীর তৃণমূলের দিকে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন বালুরঘাট: বাড়ির সামনে মদ্যপদের অসভ্যতার প্রতিবাদ করায় প্রতিবাদি এক বিজেপি  কর্মীকে গাছের সাথে বেঁধে রেখে ভাবে লোহার রড দিয়ে বর্বর আক্রমন করার অভিযোগ স্থানিও তৃনমুলের  কর্মীদের বিরুদ্ধে। গুরুতর আহত  চন্ডি ওরাও  ওরফে বুধু নামে ওই বিজেপি কর্মী  বর্তমানে বালুরঘাট  হাসপাতালে চিক্যিসাধীন।মধ্যযুগীয় এই বর্বরতার আক্রমনের ঘটনাটি ঘটেছে  আজ সকালে দক্ষিন দিনাজপুর জেলার তপন ব্লকের ভারিলা অঞ্চলের অভিরামপুর গ্রামে ।যদিও তৃনমুলের তরফে অভিযোগ অস্বীকাার করা হয়েছে। 

দক্ষিন দিনাজপুর জেলা বিজেপি দলের  নেতা তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের অভিযোগ গতকাল ওই গ্রামের বাসিন্দা তাদের দলের কর্মী চন্ডি ওরাও এর বাড়ির সামনে স্থানিও তৃনমুলের কয়েকজন মদ্যপ অবস্থায় সেখানে অসভ্যতা করছিল। সে সময় চন্ডি ওরাও বাড়ির বাইরে বেড়িয়ে এসে প্রতিবাদ করে তাদের সেখান থেকে চলে যেতে বলে। সাংসদের আরও অভিযোগ আজ সকালে ওই মদ্যপ তৃনমুলিরা চন্ডি ওরাকে বাড়ি থেকে বের করে একটি গাছের সাথে বেধে রেখে লোহার  রড দিয়ে ব্যাপক মারধোর করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিক্যিসকরা তাকে ভর্তি করে নেন।তিনি তৃনমুলের এই আক্রমনের তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

যদিও জেলা তৃনমুলের কার্যকরি সভাপতি দেবাশীষ মজুমদার অভিযোগ অস্বিকার করে জানান পাড়া পড়শির বিবাদের ঘটনায় এখন বিজেপি রঙ চড়িয়ে তৃনমুলের উপর চাপাতে চাইছে।

No comments

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারের অফিসে বসানো হল স্বয়ংক্রিয় স্যানিটাইজেশন যন্ত্র

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: করোনার সাথে দীর্ঘকালীন বোঝাপড়া করেই সাধারণ মানুষকে চলাফেরা করার কথা সম্প্রতি দেশের ...