Breaking News

ত্রাণ বিলিকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা

সৌভিক সরকার, নিউজ অনলাইন: ত্রান বিলি করার সময় উত্তর দমদমের তৃণমূলের এক গোষ্ঠীর ওপর হামলা চালাল আরেক গোষ্ঠী। অভিযোগের তীর উত্তর দমদম পৌরসভার প্রাক্তন উপপৌরপ্রধান তৃণমূল নেতা শেখ নাজিমুদ্দিনের অনুগামীদের বিরুদ্ধে। এর প্রতিবাদে আজ উত্তর দমদমের তেঁতুলতলায় অবস্থান-বিক্ষোভ তৃণমূল কর্মীরা। পুলিশ এবং উত্তর দমদমের তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান বিশ্বাসকে ঘিরে বশির ও বাপ্পা নামে দুই হামলাকারীকে এদিন গ্রেপ্তারের দাবি জানায় বিক্ষোভকারীরা। বিধান বিস্বাস ও পুলিশের আশ্বাসে এদিন বিক্ষোভ উঠে যায় বিক্ষোভ।

স্থানীয় তৃণমূল নেতা অপরেশ ঘোষ গতকাল তার বাড়ির কাছে তেঁতুলতলায় ত্রাণ বিলি করছিলেন। দুঃস্থ মানুষদের সাহায্যার্থে খাদ্য সামগ্রী বিলি করতে গেলে শেখ নাজিম উদ্দিনের অনুগামী বলে পরিচিত বশির এবং বাপ্পা তাকে মারধর করে বলে অভিযোগ। ত্রাণ নিতে আসা মানুষদের হুমকি দিয়ে তাড়িয়ে দেয় তারা এমনটাই অভিযোগ।

 আরো অভিযোগ শেখ নাজিমউদ্দিন এলাকায় কোনরকম দুঃস্থ মানুষদের সাহায্য করছেন না। এরই প্রতিবাদে আজ দুপুরে তৃণমূল কর্মীরা তেঁতুলতলায় অবস্থান-বিক্ষোভ শুরু করে। পার্টির কর্মীরা এভাবে বিক্ষোভ দেখানোয় পার্টির বদনাম হচ্ছে ভেবে ঘটনাস্থলে আসেন তৃণমূল নেতা বিধান বিশ্বাস। তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন। বশির এবং বাপ্পাকে গ্রেফতারের দাবিতে দাবি জানায় বিক্ষোভকারীরা। দুই অভিযুক্তকে গ্রেপ্তারের আশ্বাস দিলে পরে উঠে যায় অবস্থান-বিক্ষোভ।

No comments