Breaking News

তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বালুরঘাট হাসপাতালের সামনে খাবার বিতরণ

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: দক্ষিন দিনাজপুর জেলা তৃনমুলের উদ্যোগে আজ থেকে বালুরঘাট হাসপাতালে দুরদুরান্ত থেকে  আসা রোগী ও রোগীর আত্মীয়দের দেওয়া শুরু হলো দুপুরের খাবার।
এমনিতেই লকডাউনের জেরে জেলা সহ বালুরঘাট শহরের হোটেল ও অনান্য খাবারের দোকান প্রায় বন্ধ। এমত অবস্থ্যায় বালুরঘাট জেলা হাসপাতালে জেলার বিভিন্ন প্রান্ত থেকে চিকিৎসার  প্রয়োজনে রোগী  এসে ভর্তি হন। পাশাপাশি অনেক রোগী আউওট ডোরেও চিকিৎসার জন্য এসে থাকেন। অপরদিকে ভর্তি থাকা রোগীদের দেখভালের জন্য তাদের নিকট  আত্মীয় পরিজনরাও  হাসপাতালে আসেন। কিন্তু দুরদুরান্ত থেকে এসে লকডাউনের জেরে খাবার কোন হোটেল বা অন্য কোন দোকান না পেয়ে তাদের বেশিরভাগ দিনই অভুক্ত থাকতে হচ্ছিল। সেদিকে তাকিয়ে গতকাল থেকে টোকেন হিসেবে চালু হলেও আজ থেকে তা পুরোপুরি ভাবে   জেলা তৃনমুলের উদ্যোগে বালুরঘাট হাসপাতালে আসা সমস্ত রোগী ও তাদের নিকট পরিজনদের  রান্না করা খাবার  দেওয়ার কাজ শুরু করা হয়। এই রান্না করা খাবার এখন থেকে প্রতিদিন বালুরঘাট জেলা হাসপাতালে আসা রোগী ও রোগীর আত্মীয় পরিজনদের মধ্যে বিলি চালু রাখা হবে বলে জানিয়েছেন জেলা তৃনমুলের কার্যকরি সভাপতি দেবাশীষ মজুমদার। 
অন্যদিকে জেলা তৃনমুলের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে আপামর জেলাবাসি।

No comments

সুস্থ হয়ে বাড়ি ফিরল রায়না-২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত যুবক

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: সুস্থ হয়ে বাড়ি ফিরলো পূর্ব বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকার রায়না ২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত...