Breaking News

দক্ষিণ দিনাজপুর জেলায় আরও বেশী করে করোনা টেস্ট করার দাবি নিয়ে জেলা শাসকের কাছে ডেপুটেশন জমা দিল বিপ্লবী যুব ফ্রন্ট সংগঠন

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: বালুরঘাট:  সাধারণ মানুষকে বিপাকে ফেলে দেশের পাশাপাশি রাজ্য জুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দুশ্চিন্তা বাড়িয়েছে ভিন রাজ্য থেকে ফিরে আসা পরিযায়ী শ্রমিকদের সঠিক নিয়ন্ত্রণ নিয়েও। এমন পরিস্থিতিতে দক্ষিণ দিনাজপুর জেলায় করোনা টেস্টের সংখ্যা বৃদ্ধি, হাসপাতালগুলিতে অন্যান্য রোগের চিকিৎসা পরিষেবা প্রদান সহ একাধিক দাবিতে আন্দোলনে নামল আরওয়াইএফ। মঙ্গলবার বিপ্লবী যুব ফ্রন্টের তরফে বালুরঘাট সহ দক্ষিণ দিনাজপুর জেলার আটটি ব্লকেই প্রশাসনের কাছে দাবি পত্র তুলে ধরা হয়। এদিন বালুরঘাট ও গঙ্গারামপুরে মহকুমা শাসকের হাতে দাবিপত্র তুলে দেন সংগঠনের কর্মকর্তারা। এছাড়া অন্যান্য ব্লকে সমষ্টি উন্নয়ন আধিকারিকের কাছে এসব বিষয় তুলে ধরা হয়েছে।

সংগঠনের দাবি করোনা মোকাবেলায় অবিলম্বে দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে জনবহুল স্থানগুলোতে বাজার এবং হাটে প্রত্যহ স্যানিটাইজেশন করতে হবে। একইসাথে জেলার হাসপাতালগুলিতে অন্যান্য রোগীদের স্বাস্থ্য পরিষেবার দিকে গুরুত্ব দিতে হবে প্রশাসনকে। এছাড়াও বেকার যুবক-যুবতীদের এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জের মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান, ভিন রাজ্য ফেরত শ্রমিকদের তালিকা করে তাদের আর্থিক সহায়তা সহ সমস্ত রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন গুলিকে সঙ্গে নিয়ে কমিটি করে একসাথে করার লড়াইয়ে নামার ডাক দেওয়া হয়েছে।

বিপ্লবী যুব ফ্রন্ট সংগঠনের তরফে সুপ্রিয় রায়, উৎপল বর্মনরা জানিয়েছেন, করনা মোকাবেলায় প্রশাসনের ভূমিকা নিয়ে তাদের যথেষ্ট সন্দেহ রয়েছে। যে কারণে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরে প্রতিটি ব্লকে ডেপুটেশন দিয়েছেন তাদের কর্মী সমর্থকরা।

No comments