Breaking News

বালুরঘাটে পরিযায়ী শ্রমিক বাড়ি ফেরায় এলাকায় উত্তেজনা

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: জেলায় তিন পরিযায়ী শ্রমিকের মধ্যে করোনা পজিটিভের সন্ধান পাওয়ার পর  ব্যাপক হারে জেলায় পারিযায়ী শ্রমিক ফিরে আসাকে ঘিরে ভয় ও আতংক যেন গেথে বসেছে এতদিন গ্রীন জোনে থাকা বাসিন্দাদের মধ্যে। সম্ভবত সেই ভয় আর আতংকের  পরিনামেই হয়তো গত কাল রাত্রে ঘটে এই ঘটনা।

পরিযায়ী শ্রমিক বাড়ি ফেরায় বাড়িতে চরাও হয়ে পরিবারের লোককে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনার দক্ষিণ দিনাজপুরের তপন থানার চক ভগিরথ এলাকায়, গতকাল দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেসের উদ্যোগে ঝাড়খণ্ড থেকে একটি বাসে করে 47 জন শ্রমিককে নিয়ে আসা হয়। সেই গাড়িতে ছত্রিশগড়ের রায়পুর আটকে থাকা সুবীর ঘোষ আসেন। পরিবারের দাবি জেলা প্রশাসনের তরফ থেকে তাদের বালুরঘাট ব্লকের খাসপুর স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল চেকআপ করিয়ে তাদের হোম কোরাইন্টাইন এ পাঠানো হয়। তার  পরিবারের তরফে তাকে তাদের বাড়ির পাশেই একটি নবনির্মিত বাড়িতে রাখা হয়। সেখানে তিনি একাই থাকবেন। পরিবারের লোকের অভিযোগ গতকাল রাতেই তাদের বাড়িতে পাড়ারই বেশ কয়েকজন লোক চড়াও হয় এবং তাদের বাড়ির জলের লাইন ইলেকট্রিকের তার ছিড়ে দেয় এবং তাদের দাবি তাকে ওই বাড়ি থেকে সরিয়ে অন্য কোথাও রাখতে হবে। এই পাড়ার মধ্যবাড়িতে রাখা যাবে না তখনই বচসা হয় এবং সুবীর ঘোষের ভাই সুব্রত ঘোষ এর মাথায় লাঠির আঘাতে তারা মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ, আজ তপন থানায় লিখিত অভিযোগ করেছে তার পরিবারের লোকজন।

No comments

এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গঙ্গারামপুরে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গঙ্গারামপুরে। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে ...