Breaking News

স্বাস্থ্য কর্মীর করোনা পজিটিভ ধরা পড়লো পূর্ব বর্ধমান জেলায়

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: পূর্ব বর্ধমান: আবারও করোনা পজিটিভ রিপোর্ট এলো পূর্ব বর্ধমানে। এবারের স্থান বর্ধমান শহরের 2 নং পৌর ওয়ার্ডের সুভাষ পল্লী ।

জেলা প্রশাসন ও এলাকাবাসীর সূত্রে জানা যায় সুভাষ পল্লী এলাকায় এক নার্স  কলকাতার বাঙ্গুর  হাসপাতালে কর্মরত ছিলেন ,করোনা মোকাবিলায় পরিষেবা দিতে ওই নার্সকে হাওড়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানরিত করা হয়েছিলো। বাড়ি আসেন কয়েক দিন আগে।  কালকে  সন্ধ্যা নাগাদ তাঁর রিপোর্ট Covid 19 পজিটিভ আসে ,সেই মোতাবেক ওই নার্স সহ পরিবারের  চারজনকে দুর্গাপুর সানাকা Covid হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

মুলত আজ পূর্ব বর্ধমান জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রণব কুমার রায় ও পুলিশ সুপার ভাস্কর মুখার্জী,ডিএসপি হেড কোয়ার্টার সৌভিক পাত্র সহ একাধিক প্রশাসনিক আধিকারিকরা।
এই  এলাকায় পরিদর্শনে আসেন এবং ড্রোনের মাধ্যমে গোটা এলাকা জুড়ে নজরবন্দি করেন। এদিন সতর্ক করা হয় এলাকাবাসীকে তাঁরা কোনোরকম মানুষ বাড়ি থেকে বেরোতে পারবেন না, তাদের সাহায্যের জন্য জেলা প্রশাসন সঙ্গে আছেন। কার্যতঃ জেলা প্রশাসন জানান পূর্ব বর্ধমান জেলায় তৃতীয় করোনা আক্রান্ত আপাতত।

 এবার ফের  রিপোর্ট পজিটিভ আসায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে জেলা জুড়ে। 
মহা ভয়ঙ্কর এই করোনা ভাইরাস পূর্ব বর্ধমান জেলায় তিনটে পজিটিভ হলেও হুঁশ ফিরছে না জেলাবাসীর,কার্যতঃ জেলা প্রশাসন রাস্তায় নেমে রীতিমতো প্রচার চালাচ্ছেন,অন্যদিকে পুলিশ কর্মী ও আধিকারিকরা পথ চলতি মানুষদের বাড়িতে থাকার অনুরোধ করেছেন তাতেও অবাধে রাস্তায় বের হয়ে সর্বত্র কাজ করে বেড়াচ্ছেন বর্ধমান শহরের একাংশ। (কল্যাণ দত্ত )

No comments