Breaking News

ব্যক্তিগত উদ্যোগে শতাধিক অসহায় মানুষের বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন সমাজসেবী সুরজিৎ ঘোষ

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: প্রত্যহ ব্যক্তিগত উদ্যোগে শতাধিক অসহায় মানুষজনদের বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন সমাজসেবী সুরজিৎ ঘোষ
দেশজুড়ে চলা লক ডাউন পরিস্থিতিতে প্রত্যহ শতাধিক দুঃস্থ এলাকাবাসীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে চলেছেন সমাজসেবী  সুরজিৎ ঘোষ।
সকাল থেকে সন্ধ্যা প্রত্যহ নিরলস প্রচেষ্টার মাধ্যমে  এলাকার অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন চাল, ডাল ,আলু সহ অন্যান্য খাদ্য সামগ্রী।

লকডাউন এর জেরে দীর্ঘদিন ধরেই চরম অনটনে আধপেটা অবস্থায় দিন কাটছিল পাঞ্জারীপাড়া এলাকার মাতৃহীন এক শিশুর। জানা যায়, তার পিতা দীর্ঘদিন ধরেই মানসিক ভারসাম্যহীন, খবর পেতেই এদিন তড়িঘড়ি অসহায় শিশুর বাড়িতে ত্রাতা রূপে খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছালেন সমাজসেবী সুরজিৎ ঘোষ।

পাশাপাশি বংশীহারী ব্লকের কুসকারি, সমাসপুর, পাথরঘাটা, পাঞ্জারীপাড়া সহ বিভিন্ন এলাকায় প্রায় শতাধিক এলাকাবাসীর মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন K.I.T.M কলেজের কর্ণধার তথা বিশিষ্ঠ সমাজসেবী সুরজিৎ ঘোষ। 
রাজ্যজুড়ে করোনা আবহের এই চরম সংকটময় সময়ে সামাজিক দায়বদ্ধতার দিক থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো সুরজিৎ বাবুর মত মানুষদের এই মহান উদ্যোগ যে সত্যিই প্রশংসনীয়, সেকথা বলাই বাহুল্য।

No comments

সুস্থ হয়ে বাড়ি ফিরল রায়না-২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত যুবক

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: সুস্থ হয়ে বাড়ি ফিরলো পূর্ব বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকার রায়না ২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত...