Breaking News

রাজনীতির ঊর্ধ্বে উঠে আমতার রোজগারহীন পরিবারের হাতে ত্রাণ তুলে দিল ক্লাব সংগঠন, রাজনৈতিক দল, সমাজকর্মী

 
কল্যাণ অধিকারী, হাওড়া:আমতায় গরিব অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিলি করলো বাম-বিজেপি সদস্যরা। এই মুহুর্তে সব থেকে সমস্যায় রোজগারহীন সাধারণ খেটে খাওয়া মানুষগুলো। উপার্জনে টান পড়েছে। এমন কঠিন সময়ে কি খাবে মাথায় আকাশ ভেঙে পড়ার মতো ঘটনা। এমন দেড়শো জন মানুষের হাতে খাদ্য দ্রব্য তুলে দিল আমতা ১ বিডিওর অন্তর্ভুক্ত মুক্তিরচক এলাকার বাম-বিজেপি সদস্যরা। 

অসীমা, নীলমণি, দিনু মন্ডল-ওদের পরিবারের কেউ ফুচকা বিক্রি করেন, কেউবা মাঠ জনমজুরের কাজ করেন। লকডাউন চলাকালীন রোজগার বন্ধ।
আমতার জয়পুরে এমন ২৫০জন গরিব অসহায় শ্রমিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিলি করলো জয়পুর প্রগতি সংঘের সদস্যরা। 

দেশজুড়ে সব থেকে সমস্যায় দিন আনা দিন খাওয়া পরিবার গুলো। তখনই ওই শ্রমিক পরিবারগুলির পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিল জয়পুর প্রগতি সংঘর পঁচিশ জন সদস্য৷ সেক্রেটারি সব্যসাচী সাউ জানান, লকডাউন চলাকালীন ওই পরিবারগুলো আর্থিক সমস্যায়৷ আমরা ওদের কে সঃতেল ৫০০, পেঁয়াজ ৫০০, মুড়ি ৫০০, লংকা গুঁড়ো ১প্যাকেট, হলুদ গুড়ো ১প্যাকেট, সোয়াবিন ১প্যাকেট, নুন৫০০, কেক ১টা, বিস্কুট ১প্যকেট তুলে দিচ্ছি। খাওয়ার সামগ্রী দেওয়ার পাশপাশি বাড়িতে থেকে লকডাউন মেনে চলার পাঠ দিলেন।

উলুবেড়িয়া থেকে শ্যামপুর থানা এলাকা প্রায় তিরিশ কিমি রাস্তায় বাইক নিয়ে ঘুরে মানসিক ভারসাম্যহীন প্রায় ৬৫ জন মানুষদের মুখে খাবার ও জল তুলে দিচ্ছেন শ্যামপুর এলাকার রামানন্দ সরকার। পাশাপাশি রাস্তার কুকুর দের জন্যও খাবার রান্না করে এনে দিচ্ছে রামানন্দ সরকার, গৌরব সিং এবং সুজিত পুরকাইত।

No comments