Breaking News

দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকে দুই অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন কুশমন্ডি গ্ৰাম কল‍্যান সোসাইটির সভাপতি বিষ্ণু সাহা

শিব শঙ্কর চ্যাটার্জী, নিউজ অনলাইন: দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকে  কালিকামড়া গ্ৰাম পঞ্চায়েত মালিপাড়া ও বনপুকরে  গ্ৰামে দুজন অসহায় বৃদ্ধা  অতি কষ্টে দিন কাটাচ্ছেন । লকডাউনের ফলে   ঠিক মতো খেতে পাচ্ছেন না বলে জানান অসহায় বয়স্ক বৃদ্ধা। 
এনাদের পাশে দাঁড়ালেন  কুশমন্ডি গ্ৰাম কল‍্যান সোসাইটির সভাপতি  বিষ্ণু সাহা।  অসহায় বৃদ্ধাদের সঙ্গে কথা বলে তিনি তাদের খাওয়ার ব‍্যাবস্থা করেন। 
এই প্রসঙ্গে   আমিনা খাতুন নামে ওই অসহায় বৃদ্ধা  জানান," কুড়ি বছর ধরে বিছানা পড়ে আছি। আমাকে দেখার কোনো লোক নেই। গ্ৰামের মানুষের সাহায্যে কোনো মত খেয়ে বেঁচে আছি। ওষুধ কেনারও টাকা নেই ।
কুশমন্ডি গ্ৰাম কল‍্যান সোসাইটির সভাপতি  বিষ্ণু সাহা নিজস্ব উদ‍্যাগে অসহায় বৃদ্ধাদের আজ  কিছু সামগ্ৰী তুলে দিলেন। 
 অন্য আর এক অসহায় বৃদ্ধা লতা মালাকার তিন দিন ধরে না খেতে পেয়ে পড়ে রয়েছে  বনপুকুর গ্ৰামে। মানবিক পরিচয় দিলেন কুশমন্ডি গ্ৰাম কল‍্যান সোসাইটির সভাপতি বিষ্ণু সাহা। পাশাপাশি তিনি কুশমন্ডি ব্লক প্রশাসনের কাছে  এই অসহায় পরিবারের জন‍্য সাহায্যের আর্জি জানান বিষ্ণু সাহা । 
এই প্রসঙ্গে এক গ্ৰামবাসী রেজাউল ইসলাম জানান,  "এই দুই পরিবারের অসহায় দুই বৃদ্ধা এক বেলা খেয়ে না খেয়ে দিন কাটায়। গ্ৰামের মানুষের সাহায্যে দিন চলে। আমরা চাই ব্লক প্রশাসন থেকে এই দুই পরিবারকে সাহায্য করা হোক।" এই প্রসঙ্গে  কুশমন্ডি গ্ৰাম কল‍্যান সোসাইটির সভাপতি বিষ্ণু সাহা বলেন, "সত্যি এই দুই পরিবার কষ্টের মধ‍্য দিয়ে  দিন কাটাচ্ছেন। লতা মালাকার ও আমিনা খাতুন  আজ এই পরিবারের সঙ্গে কথা বলে নিজস্ব উদ‍্যাগে কিছু খাওয়ার সামগ্রি দিলাম। পাশাপাশি কুশমন্ডি ব্লকপ্রশাসনের কাছে সাহায্যের আর্জি জানাই এবং আগামি দিনে এই অসহায় বৃদ্ধাদের পাশে থাকব বলে জানালেন কুশমন্ডি গ্ৰাম কল‍্যান সোসাইটির সভাপতি বিষ্ণু সাহা।

No comments