Breaking News

গাড়িতে লেখা সবজির গাড়ি, অথচ গাড়িতে করে পাচার হচ্ছে পেটি পেটি মদ

জয় জীবন গোস্বামী, নিউজ অনলাইন, বাঁকুড়া :  বাঁকুড়া শহরের ভাদুলে অবস্থিত আবগারি দপ্তর এর গোদাম থেকে ছোট-বড় মিলিয়ে প্রায় 7টি গাড়ি বোঝাই করে বিলিতি মদ নিয়ে যাওয়া হচ্ছিল জেলার বিভিন্ন জায়গায়। স্থানীয় মানুষদের সন্দেহ হয় তারা গাড়ি গুলি আটক করে। গাড়ি গুলির প্রত্যেকটিতেই বোঝাই করা ছিল হাজার হাজার বোতল নামি কোম্পানির বিলিতি মদ। আটক হওয়া গাড়িচালকদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় তাদেরকে মৌখিক অনুমতি দেওয়া হয়েছে এই সমস্ত মদ নিয়ে যাওয়ার জন্য তাদের নিজেদের এলাকায়। সেখান থেকে তারা হোম ডেলিভারি করবেন বলেও জানান কয়েকজন। যদিও বেশ কিছু গাড়িতে সবজির গাড়ি অথবা অত্যাবশ্যকীয় দ্রব্যসামগ্রীর গাড়ি বলে পোস্টার লাগানো ছিল।
    গাড়ি গুলি আটক করে স্থানীয় মানুষরাই বাঁকুড়া সদর থানায় খবর দেন এবং পরে সদর থানা থেকে পুলিশ গিয়ে চাল সমেত সাতটি মদ বোঝাই গাড়ি থানায় নিয়ে যায়।
    এদিকে এই ঘটনা শুধুমাত্র বাঁকুড়া জেলার নয় বলে দাবি করেছেন বাঁকুড়ার সাংসদ ডঃ সুভাষ সরকার। তিনি বলেন ইদানিং এই সমস্ত বিদেশী মদের 30% দাম বৃদ্ধি করা হয়েছে তাই সুকৌশলে কিছু অসৎ প্রশাসনিক আধিকারিক এবং শাসক দলের  যোগসাজশ করে এই সমস্ত গোদামে জমে থাকা বিদেশি মদ বাইরে পাচার করে দেওয়ার চেষ্টা করছেন।
    পাশাপাশি তিনি অভিযোগ করেন যেখানে দেশজুড়ে লকডাউন চলছে সেই অবস্থায় কিভাবে সরকারি গদাম থেকে এইভাবে গাড়ি বোঝাই করে এই মদ পাঠানো হচ্ছিল এবং কারা এর পিছনে রয়েছেন তা তদন্ত হওয়া দরকার। এই ঘটনায় প্রশাসন এবং শাসকদলের মদত রয়েছে বলেও তিনি অভিযোগ করেন। অপরদিকে তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা পঞ্চায়েত দপ্তরের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা বলেন বিষয়টি তার জানা নেই তবে এই ধরনের কোন ঘটনা ঘটে থাকলে সে বিষয়ে যাতে প্রশাসনিক পদক্ষেপ নেওয়া হয় তা সংশ্লিষ্ট জায়গায় জানানো হবে।


No comments

সুস্থ হয়ে বাড়ি ফিরল রায়না-২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত যুবক

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: সুস্থ হয়ে বাড়ি ফিরলো পূর্ব বর্ধমানের দক্ষিণ দামোদর এলাকার রায়না ২ ব্লকের আলমপুর গ্রামের করোনা আক্রান্ত...