Breaking News

খাদ্য সামগ্রী ও জ্যান্ত মাছ বিতরণ গুমায়

সৌভিক সরকার, নিউজ অনলাইন: উত্তর 24 পরগনা জেলার অশোকনগর থানার গুমা নিবেদিতা পল্লীর স্বেচ্ছাসেবী সংগঠন ভারত বিকাশ সিপি চেরাটেবিল ট্রাস্ট এর উদ্যোগে প্রচুর মানুষকে জ্যান্ত মাছ খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।


এদিন ট্রাস্টের নিজস্ব অফিস ভবন থেকে প্রায় একশো মানুষকে চালডাল তেল সবজি  12টিডিম ও 500 থেকে 700 জনের একটি জ্যান্ত মাছ ও মুখে দেওয়ার প্রদান করা হয়।

লকডাউন এরপর থেকেই দুঃস্থ মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ট্রাস্টের সদস্যরা। বিভিন্ন সময় মানুষকে রান্না করে খাওয়ানো থেকে পশুকে খাওয়ানো। প্রতিনিয়ত বিভিন্ন রকম কার্যক্রম করে চলেছেন ট্রাস্টের সদস্য। এদিন জয়ন্ত রুই মাছ দেয়া হলো সমস্ত মানুষকে। উদ্যোক্তা ট্রাস্টের সভাপতি চন্দন বাগচী জানায় এই করোনা মহামারীর জন্য অনেক মানুষ একমাস ধরে বাড়ি থেকে বেরোতে পারছেন না বাজার করতে পারছেন না খেতে পাচ্ছেন তাদের কথা চিন্তা করেই আমি সকলকে চাল-ডালের সাথে একটি মাছ উপহার দিলাম। মাছ উপহার দেওয়ার মূল কারণ বাঙালি মাছ ভাত বিখ্যাত সারাবিশ্বে। অনেক মানুষ আছেন এক মাসে একবারও মাছ খেতে পারেন নি তাই 500 , 700 গ্রাম করে সকলকে মাছ দিয়ে সাহায্যের হাত বাড়াতে চাইছে।

No comments

খন্ডঘোষ ব্লকের দক্ষিন দামোদর ইঁট ভাটার শ্রমিকদের, দক্ষিণ দামোদর ব্রিক ম্যানুফ্যাকচারার অ্যাসোসিয়েশন সহযোগিতায় বাড়ি ফেরানো হল শ্রমিকদের

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ ব্লকের দক্ষিন দামোদর ইঁট ভাটার শ্রমিক দের, দক্ষিণ দামোদর ব্রিক ম্যানুফ্যাচ...