Breaking News

করোনা মোকাবিলায় দক্ষিণ দিনাজপুর জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত পরিদর্শন করলেন রাজ্য পুলিশের ডিজি

শিব শঙ্কর চ্যাটার্জী, নিউজ অনলাইন, বালুরঘাট: করোনা  ভাইরাস প্রতিরোধ করতে ভারত- বাংলাদেশ সীমান্তে জেলা প্রশাসনের ব্যবস্থ্যা খতিয়ে দেখতে  মালদার পর আজ দক্ষিন দিনাজপুর জেলার ভারত - বাংলাদেশ সীমান্ত পরিদর্শন করলেন রাজ্য পুলিশের ডিজি  বীরেন্দ্র। ডিজির সাথে ছিলেন  রাজ্য সরকারের সিকিউরিটি  এডভাইসার সুরজ্যিত কর পুরকায়স্থ।

মংগলবার দুপুরে তারা দক্ষিন দিনাজপুর জেলার কুশুমন্ডি ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্ত  সাথীমারি ক্যাম্প,  দিয়া পাড়া ক্যাম্প ও পদমাকুড়ি ক্যাম্পের সীমান্ত এলাকা গুলি পরিদর্শন করেন।  এই পরিদর্শন চলা কালিন রাজ্য ডিজি বীরেন্দ্র ও রাজ্য সরকারের সিকিউরিটি এডভাইসার সুরজ্যিত কর পুরকায়স্থের  সাথে ছিলেন দক্ষিন দিনাজপুর জেলার জেলা শাসক নিখিল নির্মল ,  অতিরিক্ত জেলা শাসক ( ডিএল আর)  প্রনব ঘোষ সহ অনান্য জেলা প্রশাসনিক আধিকারিকগন ছাড়াও মালদা ও দুই দিনাজপুরের পুলিশের ডি আই জি প্রসুন বন্দোপাধ্যায় ও জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত। 

জানা গেছে  মালদা থেকে আসা রাজ্য পুলিশের ডিজি সহ অনান্য রাজ্য সরকারের প্রশাসনিক আধিকারিক গন আজ দক্ষিন দিনাজপুর জেলার তিনটি সীমান্ত এলাকা পরিদর্শন চালিয়ে সীমান্তে করোনা সক্রমন রুখতে জেলা প্রশাসন আগাম কি কি পদক্ষেপ গ্রহন করেছে তা খতিয়ে দেখেন। 

প্রসংগত গত কাল  দিল্লি থেকে করোনা নিয়ে খতিয়ে দেখতে রাজ্যে  কেন্দ্রের  একটি বিশেষ টিম আসার কিছুক্ষনের মধ্যেই বিকেলে হেলিকপ্টরে মালদা সীমান্তের করোনা প্রতিরোধ ব্যবস্থ্যা খতিয়ে দেখতে রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র ও রাজ্য সরকারের সিকিউরিটি  এডভাইসার সুরজ্যিত কর পুরকায়স্থ মালদা বিমান বন্দরে এসে নামেন।  সেখান থেকে সার্কিট হাউসে গিয়ে জেলা প্রশাসনিক আধিকারিকদের সাথে বৈঠক সেরেই মালদার মেহীদিপুর ভারত- বাংলাদেশ সীমান্ত এলাকা পরিদর্শনে যান। ফিরে এসে মালদাতেই তারা রাত কাটিয়ে আজ দক্ষিন দিনাজপুর জেলার সীমান্ত পরিদর্শনে আসেন। 

যদিও দক্ষিন দিনাজপুর জেলার সীমান্ত পরিদর্শন শেষে রাজ্য ডিজি এই নিয়ে কোন বক্তব্য  না দিয়ে উত্তর দিনাজপুর জেলার রাধিকাপুর সীমান্ত এলাকা পরিদর্শনের জন্য চলে যান।

No comments