Breaking News

দুস্থ মানুষের মুখে অন্ন তুলে দিতে এগিয়ে এলো বালুরঘাটের বোল্লা কালি পূজা কমিটি


শিব শঙ্কর ব্যানার্জ্জী, নিউজ অনলাইন: বালুরঘাট ১০ এপ্রিল ;করোনা নিয়ে টানা ২১ দিন ধরে চলা লকডাউনের জেরে জেলার তপন,  বালুরঘাট,  হিলির বেশ কিছু এলাকায় দিন আনা দিন চালানো গরিব পরিবার গুলি অসহায় ভাবে দিন কাটাচ্ছে।  সেদিকে তাকিয়েই এবার বালুরঘাটের বুড়িমা কালি মাতা পুজো কমিটি বা বোল্লা কালি মাতা পুজো কমিটির মত নয়   মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে দান না করে তপনের রাসকালী মাতা পুজো কমিটির সদস্যরা নিজেদের উদ্যোগে এই সব অসহায় দুস্থ মানুষদের মুঝে অন্নের যোগান দিতে রান্না করা খাবার নিয়ে ঝাপিয়ে পড়েছে।
তপনের দাড়াল মোড় এলাকার রাসকালী মাতা পুজো কমিটির উদ্যোক্তারা গত পরশু তপনের বিভিন্ন গ্রামে অসহায় পরিবারদের মধ্যে যেমন রান্না করা খাবার বিলি করেছেন। তেমনি গতকাল তপন থেকে বালুরঘাট শহর ঘেষা ডাংগি এলাকার গ্রামের নিরন্ন পরিবারদের মুখে খাবার বিলি করেছেন।আর আজ তারা সেই রান্না করা খাবার নিয়ে হিলি ব্লকের বিভিন্ন গ্রামে যাচ্ছেন অসহায় মানুষের কাছে খাবার তুলে দিতে।

এর পাশাপাশি পুজো কমিটির আবেদন তাদের এই মহৎ কাজে যদি সাধারন মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে তারা  জেলার বিভিন্ন প্রান্তের অসহায় মানুষের মুখে অন্ন সংস্থানের কাজ করে যাবেন।

No comments