নিউজ অনলাইন: উত্তর ২৪ পরগণার বসিরহাট মহকুমার মাটিয়া থানার দক্ষিণ কৃপালপুর এর ঘটনা ।বছর ৩৬ এর মন্টু মন্ডল পেশায় চাষী ।বেশ কয়েকদিন ধরে জমির দলিল উপযুক্ত নথী কাগজপত্র নিয়ে চিন্তায় ছিল। কয়দিন ধরে বিডিও অফিসে যাচ্ছিলেন। গতকাল বিকেলে কাগজপত্র ঠিকঠাক করতে বসিরহাট দু'নম্বর বিডিওর কাছে এসেছিলো। এলাকার জন প্রতিনিধিদের সঙ্গে কথা বলেছিলেন। তার ১৯৭১ সালের পরে উপযুক্ত নথিপত্র না থাকায় আতঙ্ক চিন্তা দুর্বিষহ করে তুলেছিল মন্ডল পরিবারকে।


তার স্ত্রী মিনারা বিবি ছোট তিনটে কন্যা সন্তান ও এক ছেলে সহ এই কৃষক  পরিবারে একমাত্র উপার্জনশীল ব্যাক্তি ছিল মন্টু। উপযুক্ত কাগজ পত্র না মেলায় মন্টু মন্ডলকে সারা রাত্রি ধরে চিন্তা আতঙ্ক ভয় গ্রাস করেছিল। মন্টু আজ শনিবার সকাল বেলাতেও স্ত্রী মিনারার সঙ্গে উপযুক্ত নথিপত্র নিয়ে কথা বলছিল। কথা বলতে বলতেই হৃদরোগে  আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। সংসারে একমাত্র রোজগার শেষ সম্বল টুকু শেষ হয়ে গেল। ওই চাষীর মৃত্যুর ঘটনার জেরে এলাকায় আতঙ্ক গ্রাস করেছে। পরিবারের দাবি এনআরসির কারনে উপযুক্ত নথি জোগাড় করতে না পেরে দেশছাড়া হওয়ার আতঙ্কেই মৃত্যু হয়েছে মন্টুর।

0 comments:

Post a Comment

হালিশহরের ভাগাড় থেকে উদ্ধার মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি: আজ হালিশহর এর 8 নম্বর ওয়ার্ড এর ভাগাড় থেকে উদ্ধার হল পচা-গলা মৃতদেহ। বীজপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্...

 
Top