শ্যামল রায়, কালনা: লোকসভা ভোটের ফলাফল ঘটনার পর থেকেই বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনার অভিযোগ উঠেছে একের পর এক। বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ শুক্রবার এমনটাই জানিয়ে দিয়েছেন।
পূর্ব বর্ধমান লোকসভার অন্তর্গত কালনায় তৃণমূল কংগ্রেসের ভোটের ফলাফল খারাপ হবার দরুন বিজেপির কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে।
জানা গিয়েছে যে কালনার ময়নাগড় মল্লিক পাড়ার বাসিন্দা সাধনা দাস কে মারধর করা হয়েছে বলে অভিযোগ। কালনা থানায় অভিযোগ দায়ের করেছেন সাধনা দাস প্রতিবেশী সঞ্জয় দাস এবং মিঠু দাস এর নামে।
সাধনা দাসের অভিযোগ যে সারা ভারতবর্ষে বিজেপির জয়জয়কার এ নিজে আনন্দে এদিন বাচ্চারা বাড়িতে ফটকা ফাটায়। এর ফলে প্রতিবেশী সঞ্জয় দাস এর বাড়ির লোকজন ভীষণভাবে ক্ষীপ্ত হয়ে আমাদের উপরে হামলা সংঘটিত করে। বিজেপির জয় সঞ্জয় দাস এর লোকজনেরা মানতে নারাজ। তাই হক খুশিতে আমাদের উপরে হামলা সংঘটিত করে। থানায় অভিযোগ দায়ের করেছি এবং যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছি। যদিও সঞ্জয় দাস মিঠু দাস গন্ডগোল বা মারামারি কথা অস্বীকার করেছেন তিনি জানিয়েছেন যে এমন কোন ঘটনা নয় বিষয়টি রাজনীতির ছত্রছায়ায় নিয়ে গেলেন সাধনা দাস।
অন্যদিকে কালনার বালিন্দর গ্রামেও মিতা বাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন যে তার ছেলে রাকেশ বাক্যে তৃণমূলের লোক জনেরা মারধর করেছে। মিতা বাগ এর অভিযোগ যে আমরা বিজেপি করি বিজেপির জয়জয়কার এ তৃণমূল হেরে যাওয়ায় এলাকার তৃণমূল কর্মীদের রাগ তাই আমাদের উপর হামলা। থানায় মুনমুন বাগ সৌমিত্র বাঘ সৌরভ বাগ পিন্টু বাঘ লালবাগের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন মিতা বাগ।
যদিও অভিযুক্তরা মারধরের ঘটনার কথা অস্বীকার করেছেন তারা জানিয়েছেন যে মিতা বাগ মিথ্যে ভাবে আমাদেরকে পুলিশি হয়রানি করানোর জন্যই কেস করেছে। কালনার বিজেপি নেতা সুশান্ত পান্ডে জানিয়ে দিয়েছেন যে ভোটে তৃণমূলের পরাজয়ে আমাদের কর্মী সমর্থকদের উপর হামলা সংঘটিত করছে। যদিও তৃণমূল নেতারা জানিয়ে দিয়েছেন যে এর সঙ্গে কোন রাজনৈতিক সম্পর্ক নেই।

0 comments:

Post a Comment

বারাসাতে পুলিশ কর্মীর ছেলের রহস‍্য মৃত্যু

নিউজ অনলাইন: আজ সকালে পুলিশ আবাসনের নিচ থেকেই তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম প্রভাকর গিরি(২৪)। পরিবারের সন্দেহ...

 
Top