Recent comments

ads header

Breaking News

উত্তর দমদমে বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি, এলাকায় আতঙ্ক

নিউজ অনলাইন: উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের পাটনা ঠাকুরতলা এলাকায় বিজেপি কর্মী অনুপ বাড়ৈ এর বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় দুটি বাইক বাজেয়াপ্ত করেছে নিমতা থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে নিমতা থানার পুলিশ।

অনুপ বাড়ৈ জানান, রাত দেড়টা নাগাদ দুটি বাইকে করে বেশ কয়েকজন দুষ্কৃতী বাড়ির পিছন দিকটা প্রথমে একটি বোমা ছোঁড়ে। তার দুই থেকে তিন মিনিটের পর বাড়ির সামনে জানালায় একটি বোমা মারা হয়। জানালার পাশে ছিল দলীয় পতাকা এবং অন্যান্য আসবাবপত্র। সমস্তটাই বোমার আগুনে পুড়ে যায়। এরপর আতঙ্কিত অনুপ বাড়ৈ বিষয়টি জানান দলীয় নেতৃত্বকে। খবর দেওয়া হয় 110 দমদম উত্তর বিধানসভা কেন্দ্র কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাক্তার অর্চনা মজুমদারকে। তার নেতৃত্বে এদিন নিমতা থানা ঘেরাও করে বিজেপি কর্মীরা। নিমতা থানায় লিখিত অভিযোগ জানানো হয়। অভিযোগের ভিত্তিতে দুটি বাইক আটক করে পুলিশ। যদিও অজ্ঞাতপরিচয় অভিযুক্তদের গ্রেপ্তার করা যায়নি।

 পুলিশ জানিয়েছে দোষীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। এই ঘটনার পর থেকেই আতঙ্ক সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অন্যদিকে কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে এলাকায়। প্রসঙ্গত এই কেন্দ্রে আগামী 22 তারিখ নির্বাচন রয়েছে। বিজেপি কর্মীদের অভিযোগ এর আগেও বেশ কয়েকজন বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি করা হয়।

No comments