Recent comments

ads header

Breaking News

ফের এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, দক্ষিণ দিনাজপুর: আবারও বিজেপির এক কর্মীকে  খুনের অভিযোগ উঠলো তৃনমুলের বিরুদ্ধে।  এবারের ঘটনাটি ঘটেছে দক্ষিন দিনাজপুর জেলার গংগারামপুর থানার সুকদেবপুরে। ২১ এর বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে ততই উত্তেজনার পারদ চড়ছে জেলায় । এদিকে কর্মী হত্যার খবর পেয়ে মালদা থেকে  আজ  জেলায় ছুটে এসে ওই  শোকতপ্ত পরিবারের পাশে দাঁড়িয়ে ফের একবার তৃনমুলের বিরুদ্ধে এই হত্যাকান্ডের সাথে তৃনমুলের জড়িত থাকার অভিযোগ আনলেন রাজ্য বিজেপির অন্যতম সাধারন সম্পাদক সায়ন্তন বসু। আজ   গংগারামপুরের সুকদেবপুরে  মৃত বিজেপি কর্মী স্বাধীন রায়ের বাড়িতে  যান সায়ন্তন বসু ছাড়াও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার সহ জেলা বিজেপির অনান্য নেতৃবৃন্দ। গতকাল এই খুনের  সাথে তৃনমুল জড়িত রয়েছে বলে  সরব হয়েছিলেন সাংসদ সুকান্ত মজুমদার। আর আজ তার পাশাপাশি মালদা থেকে জেলায় পা দিয়েই রাজ্য বিজেপির সম্পাদক সায়ন্তন বসু  রাজ্যের অনান্য জায়গার বিজেপি নেতা কর্মীদের তৃণমূল  যে ভাবে হত্যালিলা চালিয়েছে। সে একই কায়দায়  গতকাল তাদের বুথ সভাপতি স্বাধীন রায়কে   তৃনমুল আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে  বলে অভিযোগে তুলে সরব হলেন সায়ন্তন বসু। রাজ্য বিজেপির অন্যতম সম্পাদকের আরও অভিযোগ তৃনমুল আর পুলিশ এখন এক,  না হলে সেই একই কায়দায়  এক্ষেত্রে ও  দেহ রাতের অন্ধকারে ময়না তদন্ত করা হয়েছে যা আইনের পরিপন্থী। পাশাপাশি  তিনি পুলিশের কড়া সমালোচনা করে বলেন রাত দেড়টার সময় পরিবারের হাতে দেহ দিয়ে সকাল বেলাই দেহ সৎকার করে দেওয়া হয়েছে। আর এর থেকেই স্পষ্ট এর পেছনে ষড়যন্ত্র রয়েছে।  তারা ক্ষমতায় এসে এই সব পুলিশ অফিসারদের বিরুদ্ধে ব্যবস্থ্যা নেব।  রাজ্যে  ফ্যাসিবাদের সরকার চলছে বলে অভিযোগ করেন  বিজেপি নেতা সায়ন্তন বসু।

এদিকে পরিবারের পক্ষ থেকে এই হত্যাকান্ডের সিবি আই তদন্তের দাবি জানানো হয়েছে ।  যদিও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার অভিযোগ জানিয়ে বলেন রাজ্য সরকার আজ পর্যন্ত তাদের কর্মী বিধায়ক কোন খুনের ঘটনায় সিবি আই তদন্তে রাজি হয়নি।  তাই আমরা সব হত্যাকান্ডের সিবি আই তদন্ত চেয়ে যেমন  আদালতের দ্বারস্থ হয়েছি।  ঠিক এই হত্যাকান্ডের ব্যাপারেও আমরা আদালতের দ্বারস্থ হব সিবি আই তদন্তের জন্য বলে বালুরঘাটের সাংসদ আজ বিজেপির রাজ্য সম্পাদকের সাথে গংগারামপুরে মৃত বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে  তার পরিবারের পাশে সমবেদনা ও অর্থ সাহায্যের আশ্বাস দিয়ে সংবাদ মধ্যম কে  জানান।
 থেকে সংগত  গতকাল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার সুকদেবপুরের বাঁশপাড়া গ্রামে বিজেপি বুথ সভাপতি স্বাধীন রায়ের মৃতদেহ উদ্ধারের ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই বিজেপি কর্মীকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে এই অভিযোগে সরব হন জেলা বিজেপি নেতৃত্ব।
বৃহস্পতিবার সকালে মৃত বিজেপি বুথ সভাপতি স্বাধীন রায়ের বাড়িতে পৌঁছান রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু,বিজেপি সিকিম রাজ্যের অবজারভার তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ড: সুকান্ত মজুমদার,দ: দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বিনয় বর্মন সহ বিজেপির একটি প্রতিনিধিদল।
পাশাপাশি এইদিন মৃত বিজেপি বুথ সভাপতিকে খুনের অভিযোগে সায়ন্তন বসুর নেতৃত্বে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃত  বিজেপি কর্মীর স্ত্রী বেলী রায়।মৃত বিজেপি কর্মীর স্ত্রী পুলিশের কাছে লিখিত ভাবে জানিয়েছে তার স্বামীর গলায় ফোলা ছিল। তার সন্দেহ তাকে গলা টিপে হত্যা করা হয়েছে।  অপরদিকে সংবাদ মধ্যমের সামনে তিনি জানান কে তার স্বামীকে মেরেছে   তা জানিনা তবে যেহেতু আমরা বিজেপি করি তাই  স্বামীর খুনের পেছনে তৃনমুল জড়িত রয়েছে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন। 

যদিও এই  ঘটনার সাথে  তৃনমুল জড়িত থাকার কথা অস্বিকার করেছে জেলা তৃনমুলের কোর কমিটির সদস্য সুভাষ চাকি।  
২১ এর বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে ততই উত্তেজনার পারদ চড়ছে।

No comments