Breaking News

নানুরে কম রেশন দেওয়ার অভিযোগে ডিলারকে ঘিরে বিক্ষোভ, রেশন কম দেওয়ার কথা স্বীকারের পর রেশন ডিলারকে সাসপেন্ড

রোহিত সেখ, নিউজ অনলাইন, কীর্ণাহার, বীরভূম: বীরভূমের নানুরে কম পরিমাণে রেশন সামগ্রি দেওয়া এবং কয়েকজনকে রেশন থেকে বঞ্চিত করার অভিযোগ মঙ্গলবার সকালে রেশন ডিলারকে ঘেরাও করে বিক্ষোভ গ্রাহকদের। রেশনের কম সামগ্রিক দেওয়া নিয়ে অভিযোগ কার্যত স্বীকার করে  নেন রেশন ডিলার রামিজ রাজা চৌধুরী। গ্রাহকদের বিক্ষোভের জেরে রেশন দোকান সিল করে দিল প্রশাসন। অভিযুক্ত রেশন ডিলার কে সাসপেন্ড করল প্রশাসন। ঘটনাস্থল বীরভূমের নানুরের সারডাঙ্গা গ্রাম। 
স্থানীয় সূত্রের খবর মঙ্গলবার সকালে রেশন দোকান খোলার কিছুক্ষণ পরে ডিলার জানান এ সপ্তাহের জন্য বরাদ্দ সামগ্রি শেষ  হয়ে গেছে। সামনের সপ্তাহে আসতে হবে। এ কথা শোনার পরে ক্ষেপে ওঠে গ্রাহকরা। এরপর শুরু হয় রেশন ডিলারকে ঘিরে বিক্ষোভ। তাদের অভিযোগ এই ভাবে তাদের প্রতি সপ্তাহেই রেশন দেওয়া থেকে বঞ্চিত করা হয়।
গ্রাহকদের অভিযোগ ঠিকমতো রেশন সামগ্রী পাননা গ্রাহকরা, তাই সবাই মিলে একত্র হয়ে বিক্ষোভ করে। গ্রাহকদের অভিযোগ, "আমরা ঠিকমতো রেশন সামগ্রী পাইনা, তাই আমরা চাই অন্য কোন একজন রেশন ডিলার এর ব্যবস্থা করা হোক।" গ্রাহকদের বিক্ষোভের মুখে পড়ে  রেশন সামগ্রী কম  দেওয়ার কথা কার্যত স্বীকার করে নেন রেশন ডিলার । রেশন ডিলারের দাবি যে  দু'একজন রেশন সামগ্রী পাননা  সেই গ্রাহককে পরের মাসে রেশন সামগ্রী দেওয়া হয়।  পড়ে প্রশাসন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় প্রশাসন সেই রেশন দোকানে  তালা ঝুলিয়ে  দেয়। প্রশাসনের তরফ থেকে অভিযুক্ত রেশন ডিলারকে সাসপেন্ড করা হয়েছে।

No comments