Breaking News

কাঁথিতে আমফানের ক্ষতিপূরণ নিয়ে স্বজনপোষণ দলবাজির অভিযোগে তৃণমূল কাউন্সিলরকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: আমফানের ক্ষতিপূরনের টাকা নিয়ে মধুচক্রের আসরে বসলেন  তৃণমূলের কাউন্সিলার এমনই অভিযোগ করলেন এলাকায় স্থানীয় বাসিন্দারা। আমফানে স্বজনপোষণ দলবাজি নিয়ে তৃণমূল কাউন্সিলরকে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন এলাকার স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভের জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা কাঁথি শহরে। বেশিরভাগ সন্ধ্যায় কাঁথি পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রকাশ মাইতিকে তৃণমূল পার্টি অফিসে ঘেরাও করে বিক্ষোভ দেখায় এলাকার স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভে ফেটে পড়েন এলাকার স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভকারীরা এলাকার কাউন্সিলর বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ তুলে স্লোগান দিতে থাকে।

বিক্ষোভকারী এক মহিলা বলেন এলাকায় বাসিন্দাদের  সরকারী টাকা থেকে বঞ্চিত করে সেই টাকায় কাউন্সিলার একাধিক মধুচক্রের সামিল হচ্ছে। আমফানের ক্ষতিগ্রস্ত তালিকা নিয়ে স্বজন পোষন ও দলবাজি করেছেন। আরও বিক্ষোভকারী মহিলা বলেন আমি একটা এিপল চাইতে এসেছিলাম।পার্টি অফিস থেকে ত্রিপল না দিয়ে অপমান করেন কাউন্সিলার সহ অন্যন্যটা। অপমানিত হয়ে সেখান থেকে চলে যাই। 

কাঁথি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রকাশ মাইতি বলেন ক্ষতিগ্রস্ত্র মানুষদের ক্ষতিপুরনের টাকা দেওয়া হচ্ছে। এলাকার কিছু স্বার্থন্বেষী মানুষ বাসিন্দাদের ভুল বুঝিয়ে ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে এরকম করে বেড়াচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রীকে হেও করার জন্য এরকম করছেন।

No comments