Breaking News

কাটমানি খাওয়ার অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরের তৃণমূলের সদ্য প্রাক্তন কার্যকরী জেলা সভাপতি তথা জেলা পরিষদের মেন্টর সোনা পালের বিরুদ্ধে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: তৃণমূলের বিরুদ্ধে কাটমানির অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরে। এদিন বালুরঘাটে বিজেপির দক্ষিণ দিনাজপুর জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে তৃণমূলের বিরুদ্ধে কাটমানির অভিযোগ তোলেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। পাশাপাশি অভিযোগের সত্যতার জন্য দুটি ভিডিও ক্লিপিংস সাংবাদিকদের হাতে তুলে দেন।
বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার এর অভিযোগ, দক্ষিণ দিনাজপুরে স্বচ্ছ ভারত প্রকল্প যে শৌচাগার নির্মাণের কাজ শুরু হয়েছে নতুন করে, তাতে ঠিকাদারদের কাছে সরাসরি পার্সেন্টেজ চেয়ে বসেন তৃণমূলের সদ্য প্রাক্তন কার্যকরী জেলা সভাপতি তথা দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের মেন্টর শুভাশিস পাল ওরফে সোনা পাল।
  তবে ভিডিওতে দেখা যাচ্ছে জেলা পরিষদের মেন্টর সোনা পাল ঠিকাদারদের কাছে পার্সেন্টেজ চাওয়ার পাশাপাশি বলেছেন দলের উপর পর্যন্ত সকলকে এবং বিভিন্ন আমলাদের এই পার্সেন্টেজ দিতে হয়।

এদিন বিজেপির এই কাটমানির অভিযোগের বিষয়ে তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ জানান, ওই ভিডিও ক্লিপিংস তিনি ও দেখতে পেয়েছেন। ভিডিওর সত্যতা যাচাই করা হবে। পাশাপাশি তিনি জানান, এ ধরনের ঘটনা ঘটে থাকলে, তা কোনমতেই বরদাস্ত করবে না দল। আগেই সোনা পালকে কার্যকরী সভাপতির পদ থেকে সরানো হয়েছে। ভিডিওর সত্যতা জানা গেলে দল তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে বলে তিনি জানান।

No comments