Breaking News

রাজ্যের তরফে জারি করা নতুন করে লকডাউন সফল করতে মাঠে নামল বালুরঘাট পৌরসভার তৃণমূলের বিদায়ী কাউন্সিলার

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট:   রাজ্যের তরফে জারি করা নতুন করে লকডাউন সফল করতে মাঠে নামল বালুরঘাট পৌরসভার তৃণমূলের বিদায়ী কাউন্সিলার। বৃহস্পতিবার শহরের ৮ নম্বর ওয়ার্ডের মঙ্গলপুর সুভাষ কর্ণার এলাকায় বাঁশের ব্যারিকেড দিয়ে পাহাড়া দেবার ব্যবস্থা করেন এলাকার বাসিন্দারা। বিদায়ী কাউন্সিলর শংকর দত্তের নেতৃত্বে পর্যায়ক্রমে কিছু কিছু বাসিন্দা ওই এলাকায় মোতায়েন থাকবেন। লকডাউন চলা পর্যন্ত কাউকেই এলাকায় ঢুকতে বা বের হতে দেওয়া হবে না বলে জানা গেছে।
উল্লেখ্য বুধবার রাতে মালদা থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী বালুরঘাট, কুমারগঞ্জ সহ বিভিন্ন ব্লক মিলিয়ে ৩০ জনের করোনা পজিটিভ সামনে আসে। যার মধ্যে রয়েছে কুমারগঞ্জের বিধায়ক নিজেও। একসাথে বালুরঘাটের উদ্বেগজনক ভাবে আক্রান্তের সংখ্যা সামনে আসে। এদিকে আগাম প্রস্তুতি হিসেবে প্রশাসন বুধবার বিকেলে তড়িঘড়ি জেলার তিনটি পৌরসভা সহ দুটি গ্রাম পঞ্চায়েতকে কন্টাইমেন্ট জোন হিসাবে চিহ্নিত করে। বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে এইসব জন গুলিতে কড়া ভাবে লকডাউন জারি করা হবে। রাজ্য সরকারের পাশে দাঁড়িয়ে লকডাউন সফল করতে সামনে এগিয়ে এসেছেন বিদায় কাউন্সিলর শংকর দত্ত।
শংকর দত্ত জানিয়েছেন, রাজ্য সরকার সমস্ত দিক বিবেচনা করে পুনরায় লকডাউনের জন্য কন্টাইনমেন্ট জোন হিসাবে বালুরঘাট পৌরসভাকে চিহ্নিত করেছে। তিনি তার এলাকায় সাধারণ বাসিন্দাদের নিয়ে লকডাউন সফল করতে এলাকায় বাঁশের ব্যারিকেড দিয়ে পাহাড়া দেবার ব্যবস্থা করেছেন।

No comments