Recent comments

ads header

Breaking News

নিজের স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট:  পণের দাবিতে নিজের স্ত্রীর গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে। বিয়ের পর লাগাতার তিন বছর নানান শারীরিক ও মানসিক অত্যাচারের শিকার হয়েও সংসার করতে চেয়েই এতদিন কোন অভিযোগ করেননি আক্রান্ত মহিলা মর্জিনা খাতুন। অত্যাচারের সীমা চরমে পৌঁছানোয় বুধবার অভিযুক্ত স্বামী কুদ্দুস মন্ডল সহ শ্বশুর শাশুড়ির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন ওই মহিলা। 
এদিন সরকারি কাজে বালুরঘাটে উপস্থিত থাকায় হিলি থানার ওসি প্রীতম সিং জানিয়েছেন, বিষয়টির খোঁজ নিয়ে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ২০১৭ সালের আগস্ট মাসে রেজিস্ট্রি করার দুই মাস পর মুসলিম ধর্ম মেনে বিয়ে সম্পন্ন হয় মর্জিনা খাতুন ও কুদ্দুস মন্ডলের। কুদ্দুস পেশায় হিলি থানায় সিভিক ভলেন্টিয়ারের পদে কর্মরত। অভিযোগ বিয়ের পর থেকেই শ্বশুর শাশুড়ির কথামতো ৬ লক্ষ টাকা পণের দাবিতে মর্জিনার উপর অত্যাচার শুরু করে কুদ্দুস। বিষয়টি জানিয়ে হিলি থানায় অভিযোগ করতে গেলেও সেই সময় অভিযোগ না নিয়ে তাকে ফিরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। 
গত ১৪ তারিখে ফের টাকার দাবিতে মারধর করা হয় মর্জিনাকে। অভিযোগ শুধু তাই নয় ওড়না দিয়ে গলায় পেচিয়ে শ্বাসরোধ করে তাকে খুনের চেষ্টা করেছে কুদ্দুস। ঘটনার পর জ্ঞান হারিয়ে ফেললে খবর পেয়ে মর্জিনার বাবার বাড়ির লোকেরা তাকে উদ্ধার করে হিলি গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে বাবার বাড়িতেই আছেন তিনি। এদিন বাধ্য হয়ে ফের হিলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।
আক্রান্ত মহিলা মর্জিনা খাতুন জানিয়েছেন, সিভিকের কাজ করে বলে অভিযোগ না করার ভয় দেখাতো কুদ্দুস। আর যার ফলে দিনের পর দিন অত্যাচার বাড়ছিল। এদিন বাধ্য হয়ে হিলি থানায় লিখিত অভিযোগ করেছেন।

No comments