Recent comments

ads header

Breaking News

তমলুকের সাংসদকে খুনের হুমকি, তদন্তে জেলা পুলিশ

প্রসূন বন্দ্যোপাধ্যায়, নিউজ অনলাইন: 
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে ফোনে প্রাণনাশের হুমকির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পূর্বমেদিনীপুর জেলায়। পর পর দুটো মোবাইল ফোন থেকে উড়ো ফোনে হুমকী দেওয়া হয়। " আপনাকে রাজনৈতিক  ভাবেই খুন করা হবে দিল্লীর বাংলোতে"। এমনটাই ফোনে সাসানো হয় সাংসদকে। এই ঘটনার পরই কাঁথি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সাংসদ। ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। জেলা পুলিশ সুপার ইন্দিরা মুখোপাধ্যায় জানান, কাঁথি থানায় অভিযোগ জমা পড়েছে।  আমরা তদন্ত শুরু করেছি।
এর আগে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী হলদিয়া ও তমলুক থেকে ফেরার সময় একাধিকবার গাড়ীর উপর হামলার ঘটনা ঘটে। যেমন কয়েকবছর আগে
হলদিয়া থেকে নির্বাচনী কর্মসূচী শেষ করে কাঁথি ফেরার সময় ট্রেলারের ধাক্কায় আহত হন তমলুকের সাংসদ তথা পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক দিব্যেন্দু অধিকারী। ঘটনাটি ঘটে হলদিয়া–মেচেদা ৪১ নং জাতীয় সড়কে ভবানীপুর থানা এলাকায় । পুলিশ চালককে গ্রেফতার করে। এমনকি বছর খানেক আগে এক যুবক ছুরি হাতে  সাংসদ দিব্যেন্দু অধিকারীর বাড়িতে পৌঁছে যায়। পুলিশ তাকেও গ্রেফতার করে। এবার ফের ফোনে হুমকীর ঘটনায়  চাঞ্চল্য ছড়ায়। এবিষয়ে সাংসদ দিব্যেন্দু অধিকারী জানান, হুমকী ফোন এসেছিল। থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশ প্রশাসন তদন্ত করবে। তবে তমলুকের সাংসদ কে এই  রূপ হুমকিতে প্রশাসনিক  মহলেও চাঞ্চল্য তৈরি হয়েছে।

No comments