Breaking News

দক্ষিণ দিনাজপুরের তপন বিধানসভা এলাকায় তৃণমূলের বুথ সভাপতি সহ ৪০ টি পরিবারের তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: রাজ্যের শাসক দল যখন আগামী বিধানসভা  ভোটের লক্ষ্যে   প্রস্তুতি চালাচ্ছে  জোরকদমে তখন দক্ষিন দিনাজপুর  জেলায় বিজেপির শক্তিবৃদ্ধি শিরে সংক্রান্তি ডেকে এনেছে শাসক দলের। চলতি বছরেই লকডাউন শুরুর আগে এমনকি লকডাউন চলার মধ্যেও বেশ কয়েক জায়গায়  তৃণমূল  ছেড়ে বিজেপিতে যোগদান কপালে ভাঁজ ফেলেছে তৃনমূল কংগ্রেসের। রবিবার ফের তালিকায় নতুন সংযোজন।
আজকে তপন বিধানসভা ১২ নম্বর জিপির  মন্ডলের ৫ নম্বর দ্বীপখণ্ডা অঞ্চলের ২১ নং বুথের তৃণমূলের বুথ সভাপতি, তৃণমূলের প্রাক্তন মেম্বার সহ প্রায় ৪০টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। এই দলবদলের অনুষ্ঠানে হাজির ছিলেন বালুরঘাটের সাংসদ তথা বিজেপির জেলা নেতা সুকান্ত মজুমদার ও জেলা সভাপতি বিনয় বর্মন সহ অনান্য জেলা নেতৃ বৃন্দ।  তারা তৃনমুল থেকে আসা নেতা কর্মীদের হাতে বিজেপির  দলিয় পতাকা তুলে দেন। 

বিজেপি নেতা তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের দাবি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়ন মুলক কাজের প্রতি অনুপ্রানিত হয়ে ও তৃনমুল নেত্রীর দুর্নীতির  প্রতি রুষ্ট হয়ে দলে দলে মানুষ তৃনমুল ও বাম দল ছেড়ে বিজেপিতে যোগদান করছে। আজ তপনের দাড়ালহাটের  তৃনমুলের বুথ সভাপতি সহ তৃনমুলের ৪০ টি পরিবার তৃনমুল ছেড়ে বিজেপি তে যোগদান যেমন করেছে। তেমনি  একদা রানাঘাটের সি পি এম এর প্রাক্তন সাংসদ ও বাংলার সোনার মেয়ে জোতীর্ময়ী শিকদার বিজেপিতে যো দিতে চেয়ে আবেদন জানিয়েছেন বলে তিনি দাবি করে বলেন আগামীতে আরো বড় চমক থাকবে বলে তিনি জানান।

যদিও  তপন বিধানসভার দুই বারের বিজয়ী তৃনমুলের বিধায়ক বাচ্চু হাসদা বিষয়টি তার জানা নেই বলে জানিয়ে বলেছেন। তিনি বিষয়টি খোজ নিয়ে দেখছেন।তেমন প্রয়োজন পড়লে দলের সংগঠনকে আবার ঢেলে সাজিয়ে দলকে মজবুত করার ব্যবস্থ্যা অবশ্যই করা হবে বলে তিনি জানান।

No comments