Breaking News

এবার মোদির চিঠি নিয়ে বাড়ি বাড়ি আসবেন বিজেপি কর্মীরা

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: বালুরঘাট:  দরজায় কড়া নেড়ে যদি বিজেপির কর্মীরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামাঙ্কিত একটি চিঠি আপনার হাতে ধরিয়ে দেয়, তা হলে অবাক হওয়ার কিছু নেই। বুঝে নিতেই পারেন, ওই চিঠিটি এসেছে প্রধানমন্ত্রীর দফতর থেকে। বিষয়বস্তু? গতবছর নির্বাচনে জিতে এসে দেশের কার্য্ভার নেওয়ার একবছরের মধ্যে জনগনের উদ্দ্যেশ্যে পাঠানো খতিয়ান।এমনিতেই বাংলায় অমিত শাহের ভার্চুয়াল সভার পর থেকেই রাজ্যে আগামী বিধানসভার ভোটের দামামা  বেজে গেছে । করোনা - আমফান পরবর্তিতে বাংলার দুই যুযুধান রাজনৈতিক দল তৃনমুল ও বিজেপি ভোটকে পাখির চোখ করে  নিজেদের মত করে প্রস্তুতি শুরু করে দিয়েছে তা ইতিমধ্যেই দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভা শেষ হওয়ার পর থেকে দুই দলকে কোমর কষতে বাংলার মানুষ দেখতে পাচ্ছে। আর সেই যুদ্ধংদেহী মনোভাব বজায় রাখার লক্ষ্যেই তৃনমুলকে টেক্কা দিয়ে সাধারন মানুষের আরও কাছে পৌছতে এবার  বাড়ি বাড়ি  প্রধানমন্ত্রীর চিঠি নিয়ে হাজির হতে চলেছে বিজেপির কর্মী সমর্থকরা।

আগামী ১৬ জুন থেকে ২৫ জুন দেশের ৭৮ হাজার বুথের ১ কোটি নাগরিকদের কাছে সদ্য লেখা প্রধানমন্ত্রীর লেখা চিঠি পৌছে দেওয়ার পাশাপাশি আগামী ২৩ জুন শ্যামা প্রসাদ মুখ্যার্জীর বলিদান দিবস হিসেবে পালন করতে চলেছে বিজেপি দল।  আজ বালুরঘাটে এক সাংবাদিক সম্মেলনে একথা জানালেন বিজেপি দলের  পশ্চিমবঙ্গ শাখার অন্যতম সম্পাদক বিশ্বপ্রিয়  চৌধুরী। এই সাংবাদিক সম্মেলনে বিশ্বপ্রিয় চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন  জেলা বিজেপির সভাপতি বিনয় বর্মন ও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার সহ জেলা বিজেপির অনান্য নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রীর লেখা চিঠি নাগরিকদের হাতে পৌছে দেবার কথা জানানোর পাশাপাশি বিশ্বপ্রিয় চৌধুরী  আর ও বলেন প্রধানমন্ত্রী দেশকে যে আত্মনির্ভরতা করার ডাক দিয়েছেন সেবিষয়টি নিয়েও তারা দেশজ জিনিষ জনগনকে কিনবার জন্য আহবান জানাচ্ছেন। তিনি আরও বলেন করোনা পরিস্থিতিতে পাড়ার ছোট দোকান ও ছোট বাজার গুলিই আমাদের সবাইকে যোগান সরবরাহ রেখে পরিস্থিতি সামাল দিয়েছে। তাই শপিং মল কালচার দিকে মন না দিয়ে বরং দেশজ জিনিষ কেনার দিকেই আমাদের মনোনিবেশ করা উচিত বলে তিনি মন্তব্য করেন।পাশাপাশি করোনা ও আমফান পরিস্থিতি নিয়ে রাজ্যের  শাসক দলের কড়া সমালোচনা করেন তিনি।

No comments