Breaking News

হিলি থেকে বালুরঘাট ফেরার পথে দুর্ঘটনার কবলে দমকলের একটি গাড়ি

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: কাজ সেরে  হিলি থেকে বালুরঘাটে ফেরার পথে নিয়ন্ত্রন হারিয়ে আচমকাই  কার্লভার্টে ধাক্কা মারায় দুর্ঘটনার কবলে দমকলের একটি ইঞ্জিন।  ঘটনায় আহত চার দমকল কর্মী।  ঘটনাটি ঘটেছে আজ দুপুর আড়েইটে নাগাদ ৫১২ নম্বর জাতীয় সড়কে  হিলি থানার ত্রীমোহিনী এলাকার লস্করপুরে।আহতদের বালুরঘাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাদের অবস্থা স্থিতিশীল  বলে জানতে পারা গেছে।

দমকল সুত্রে জানা গেছে আজ দুপুরে দমকলের ওই ইঞ্জিন টি দমকলের কর্মীদের নিয়ে হিলি এলাকায় কাজে যায়।  সেখান থেকে কাজ সেরে বালুরঘাট দমকল কেন্দ্রে ফিরে আসার পথে ৫১২ নম্বর জাতীয় সড়কের ত্রীমোহিনী এলাকার লস্করপুরে জাতীয় সড়কে থাকা  একটি কার্ল ভার্টে নিয়ন্ত্রন হারিয়ে আচমকা ধাক্কা মারলে ওই ইঞ্জিনের গাড়িটিতে থাকা চার কর্মী আহত হয়। স্থানিও মানুষজন দেখতে পেয়ে দৌড়ে এসে তাদের উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে দেয়।  তবে তাদের আঘাত তেমন গুরুতর নয় বলে হাসপাতাল সুত্রে জানা গেছে। তাদের বিকেলে  চিক্যিসকরা আবার দেখে তারপর ছেড়ে দিলেও দিতে পারে। 
এদিকে ত্রীমোহিনী এলাকায়  ৫১২ নম্বর জাতীয় সড়কের আটকে থাকা  নির্মান কাজ ফের শুরু হয়েছে।  তার ফলে রাস্তায় যানযট ও রাস্তা খানা খন্ডে ভরা থাকায় হয়তো সেই কারনে গতিতে আসা ইঞ্জিন চালক নিয়ন্ত্রন হারিয়ে এই দুর্ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে দমকল বিভাগের একাংশের অনুমান। তবে সবটাই তদন্ত করে দেখা হবে দমকল বিভাগের আধিকারিকরা জানিয়েছেন।

No comments