Breaking News

মহিলার রক্তাক্ত নগ্ন দেহ উদ্ধার, অভিযোগ ধর্ষণ করে খুন করা হয়েছে মহিলাকে

সৌভিক সরকার, নিউজ অনলাইন:  বিলের ভিতরে মহিলার রক্তাক্ত উলঙ্গ দেহ উদ্ধার। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানার ফুলতলা গ্রামে। পরিবারের লোকেদের অভিযোগ, ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ চার জনকে আটক করেছে। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো এদিন দুপুর আড়াইটে নাগাদ বাড়ি থেকে বছর বিয়াল্লিশের ওই মহিলা নাংলা বিলে ঘাস কাটতে গিয়েছিলেন। সন্ধ্যা গড়িয়ে গেলেও তিনি বাড়ি ফেরেননি। তখন ছেলে অমিত বিশ্বাস মাকে খুঁজতে বিলে যান। সেখানে ঘাসের বোঝা পড়ে থাকতে দেখেন। সন্দেহ হতেই অমিত চারদিকে খোঁজাখুঁজি শুরু করেন। তখন তিনি দেখেন, ঝোপের মধ্যে উলঙ্গ অবস্থায় মায়ের গলার নলি কাটা দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে। নিহতের শ্বশুর শম্ভু বিশ্বাস বলেন, 'আমার বউমা খুব হাসিখুশি থাকত। ওর কোনও শত্রু নেই। উলঙ্গ অবস্থায় ঝোপের মধ্যে গলার নলি কাটা অবস্থায় বউমার দেহ পাওয়া গিয়েছে। আমাদের ধারণা, বউমাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।' ঘটনায় জড়িত সন্দেহে রাতেই পুলিশ চার জনকে আটক করেছে।

No comments

এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গঙ্গারামপুরে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গঙ্গারামপুরে। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে ...