Breaking News

বর্ধমান গ্রীন হান্টার সংস্থার পক্ষ থেকে পুলিশ ও সাংবাদিক বন্ধুদের সম্বর্ধনা জ্ঞাপন

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: 
করোনার আতঙ্কে সারা বিশ্ব আতঙ্কিত। বিশ্বের বহু উন্নতশীল দেশকে করোনা ভাইরাস গ্রাস করে ফেলেছে। বাড়ছে আক্রান্তের সংখ্যা। বয়ে চলেছে মৃত্যু মিছিল। করোনার ছোঁয়া ছুঁয়ে ফেলেছে আমাদের দেশ ভারতবর্ষকে।
আর এই কঠিন পরিস্থিতিতে ডাক্তারবাবু , পুলিশ প্রশাসন এবং সাংবাদিক বন্ধুরা দিনরাত পরিশ্রম করে এই করোনা বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে।
 বিশেষ করে ডাক্তার বাবু ও পুলিশ বন্ধুরা নিজেদের পরিবারের কথা  চিন্তা না করে নিজে
দের জীবনকে বিপন্ন করে  আপনাকে আমাকে এই করোনা  ভাইরাস থেকে বাঁচানোর জন্য দিবা রাত্রি করোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন। 
এই সমস্ত করোনার বিরুদ্ধে লড়াইয়ের সৈনিকদের কথা চিন্তা করে পূর্ব বর্ধমানের গ্রীন হান্টার সংস্থা বেরিয়ে পড়লেন এই সমস্ত সৈনিকদের সম্বর্ধনা দিতে।

এদিন গ্রীন হান্টার  সংস্থার  পক্ষ থেকে পূর্ব বর্ধমানের ভাতার  থানার সামনে  কর্মরত পুলিশ বন্ধুদের, সিভিক ভলেন্টিয়ার বন্ধু দের ,এবং সাংবাদিক বন্ধুদের খাবার ও গোলাপ ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হল।
এই সংস্থার সেক্রেটারি রাকেশ খান জানান, আজ আমরা ভাতার থানায় বিগত 40 দিন ধরে  করোনার বিরুদ্ধে লড়াইয়ের সৈনিক আমাদের পুলিশ বন্ধু সিভিক ভলেন্টিয়ার বন্ধু এবং  সাংবাদিক বন্ধুদের কিছু খাদ্য সামগ্রী ও ফুল দিয়ে সংবর্ধনা দিলাম।

No comments

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারের অফিসে বসানো হল স্বয়ংক্রিয় স্যানিটাইজেশন যন্ত্র

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: করোনার সাথে দীর্ঘকালীন বোঝাপড়া করেই সাধারণ মানুষকে চলাফেরা করার কথা সম্প্রতি দেশের ...