Breaking News

ভাটপাড়ায় আমফানের ক্ষতিগ্রস্তদের নামের তালিকা প্রমানপত্র দিতে হবে মাত্র ২৪ ঘন্টায়! ক্ষুদ্ধ ভাটপাড়ার বিধায়ক এবং এলাকার ক্ষতিগ্রস্তরা

সৌভিক সরকার, নিউজ অনলাইন: 
আমফানে ক্ষতিগ্রস্তদের নামের তালিকা এবং ক্ষয়ক্ষতির পরিমান ও প্রমান পত্র দিতে মাত্র ২৪ ঘন্টা সময় দেওয়া নিয়ে, ভাটপাড়া পুরসভার দেওয়া চিঠি নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন ভাটপাড়ার বিধায়ক পবন সিং। ক্ষুব্ধ পবন সিং এর অভিযোগ ইচ্ছাকৃত ভাবে ভাটপাড়া পুরসভার পুরপ্রধান সময় দেন নি। যাতে তার বিধানসভা  এলাকার ক্ষতিগ্রস্ত পরিবার গুলি সাহায্য না পান। ক্ষতিগ্রস্ত দের অনেকের বাড়ি ভেংগে গেছে,ঝড়ে চাল উড়ে গেছে, তারা তাদের প্রমান পত্র কোথায় পাবেন এই কয়েকঘন্টার মধ্যে? এমন চিঠি পেয়ে ক্ষোভ উগরে দিলেন ভাটাপাড়া বিধায়ক। তিনি বলেন তিনি পুরপ্রধান এর কাছে ক্ষতিগ্রস্তদের ক্ষতি পুরনের জন্য আবেদন পাঠিয়েছিলেন। পুরপ্রধান ২৪ ঘন্টা টাইম দিয়ে ক্ষতির পরিমান জানাতে বলেন।

তবে ভাটপাড়া পুরপ্রধান অরুন ব্যানার্জি জানান,চিঠির সময় সরকার এর কাছে আবেদন করে আরো একদিন বাড়ানো হয়েছে। খুন তাড়াতাড়ি রিপোর্ট চাওয়ায় এক দিন টাইম দেওয়া হয়েছিলো। এখন আরো একদিন বাড়িয়ে দেওয়া হলো।

তবে ক্ষতিগ্রস্তরা জানাচ্ছেন, তাদের বাড়ির উপর এখনো গাছ পরে আছে। বাড়িতেই ঢুকতে পারছেন না। তাই কি করে তাদের কাগজ বের করে আনবেন?এখনো গাছ সড়ানোর কোন ব্যবস্থা হয় নি।বিপদজনক অবস্থায় কি করে ঘরে ঢুকবে সেটাই তাদের কাছে এখন বড়ো চিন্তা।

No comments