Recent comments

ads header

Breaking News

দক্ষিণ দামোদর এডুকেশন এন্ড ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে সমাজসেবী শেখ হালিমকে সম্বর্ধনা জ্ঞাপন

কল্যাণ দত্ত, নিউজ অনলাইন: "সবার উপরে মানুষ সত্য তাহার উপর নাই"- কথাটি কোন ফাঁপা বুলি নয়। মানুষ সকল ধর্মের ঊর্ধ্বে, নির্জন গুহায় ধ্যান করা সহজ। ধর্মের বাণী আওড়িয়ে উপদেশ দেওয়া আরো সহজ। কিন্তু মানব সেবা অতটা সহজ নয়, কারণ মানবসেবা কেবল তারাই করতে পারে যারা আত্মাস্বার্থকে জলাঞ্জলি দিয়ে হাসিমুখে মহাবিপদ এমনকি মৃত্যুকেও বরণ করে নিতে পারে। যারা অত্যন্ত মহন হৃদয়ের অধিকারী তারাই কেবল মানব সেবা করতে সম্ভব।
লকডাউনের পর থেকে সামাজিক কাজে এগিয়ে এসেছে যে সমস্ত সংগঠনগুলি তাদের বিশেষ সম্বর্ধনা জানাচ্ছেন দক্ষিণ দামোদর এডুকেশন এন্ড ওয়েলফেয়ার সোসাইটি। আজ সংগঠনের পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলার বিশিষ্ট সমাজসেবী সেখ হালিম মহাশয় কে সম্বর্ধনা জানানো হল। সংস্থার সম্পাদক আমিরুল আলি জানান-
" জীবে প্রেম করে যেইজন, সেইজন সেবিছে ঈশ্বর"  মানব প্রেমে ব্রত হয়ে সেখ হালিম মহাশয় প্রতিনিয়ত সামাজিক কাজ করে চলেছেন। প্রসঙ্গত লকডাউনের পরে হালিম বাবু প্রায় কুড়ি হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছেন। এই সমস্ত পরিবারগুলিতে দ্রব্য সামগ্রী দেওয়ার পাশাপাশি প্রয়োজনে মানুষদের ঔষধ ও নগদ অর্থ দিয়ে সহযোগিতা করছেন হালিম বাবু। হালিম বাবুর এরূপ মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বর্ধমানবাসী সহ সকল মহল। আজ আমরা ওনাকে  সম্বর্ধনা দিতে পেরে অত্যন্ত খুশি, ওনার  মত মানুষ আছেন বলেই বহু খেটে খাওয়া,দিনমজুর পরিবারগুলি দেখছে আশার আলো। 

No comments