Breaking News

সন্তানের অন্নপ্রাশনে বালুরঘাটে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিলি করলেন এক দম্পতি

শিব শঙ্কর চ্যাটার্জী, নিউজ অনলাইন: প্রথম কন্যা সন্তান রাজিস্কা দত্তের অন্নপ্রাশন অনুষ্ঠানে জাঁকজমক নয় দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে খাদ্য-সামগ্রী বিতরণ করল বালুরঘাটের ব্যবসায়ী দম্পতি। লকডাউন পরিস্থিতিতে দুস্থদের পাশে দাঁড়াতে এবং মানুষের আশীর্বাদ পেতেই এমন পদক্ষেপ শিশুর পরিবারের।

বালুরঘাট শহরের স্বর্ণ ব্যবসায়ী তন্ময় দত্ত স্ত্রী রম্বানী দত্ত। সোমবার তাদের একমাত্র কন্যা সন্তানের অন্নপ্রাশন। জাঁকজমক না করে লকডাউনের মধ্যে রীতি মেনে
বাড়িতে পুজো দিয়ে ছোট্ট করে হয় অন্নপ্রাশন অনুষ্ঠান। এরপর সন্তানের মঙ্গল কামনায় দুস্থদের পাশে দাঁড়ায় শিশু কন্যার পরিবার। বাড়িতে জামজমক অনুষ্ঠান না করে দুঃস্থ মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয় শিশু কন্যার পিতা তন্ময় দত্ত। এদিন ১০০ জনের হাতে খাদ্য সামগ্রী চাল-ডাল সহ সাবান তুলে দেন তিনি।
শিশু কন্যার মা রম্বানী দত্ত জানান, সরকারি নিয়ম মেনে লকডাউন পরিস্থিতিতে কোনো বড় অনুষ্ঠান করা সম্ভব নয়। তাই মেয়ের মঙ্গলকামনায় বাড়িতে ছোট্ট পুজো করে দুস্থদের মধ্যে কিছু খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি। এরপরে আরো কিছু সামাজিক কাজকর্ম করবো মেয়ের মঙ্গলের জন্য।

No comments

এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গঙ্গারামপুরে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গঙ্গারামপুরে। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে ...