Breaking News

পুলিশ পথ আটকানোয় একাই জাতীয় সড়কের উপর বসে প্রতিবাদ দেখালেন বিজেপি সাংসদ

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন: বালুরঘাট ২৮ এপ্রিল ; দিন চারেকও কাটলো না আবারো বালুরঘাটের সাংসদ ডঃ সুকান্ত মজুমদারকে রাস্তায় আটকানো হল। এদিন সকালে বালুরঘাটে ফেরার পথে রামপুর বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ সাংসদকে রাস্তায় আটকে রাখে। পুলিশের কাছে বাধা প্রাপ্ত হওয়ার পরেই ক্ষুদ্ধ সাংসদ ৫১২ নম্বর জাতীয় সড়কের উপর বসে পড়ে  একাই প্রতিবাদ জানাতে থাকেন। এই নিয়ে এলাকায় টান টান উত্তেজনা দেখা দেয়। প্রায় ঘন্টাখানেক এভাবে চলার পর পুলিশ তাকে বাড়ি চলে যেতে বলে। এরপরেই তিনি বালুরঘাটের দিকে রওনা হতেই যাতে তিনি ফের আইন ভেংগে অন্য কোথাও চলে না যান তার জন্য পুলিশ এসকর্ট করে বালুরঘাটে তার বাড়ি পর্যন্ত এনে ঢুকিয়ে দেন।
পুলিশের বক্তব্য এর আগের দিন তাকে বালুরঘাটের মহুকুমা শাসকের তরফে ১৪ দিনের হোম করায়াইন্টাইনে নোটিশ ধরানো হয়েছিল। কিন্তু আজ সেই নির্দেশ উপেক্ষা করেই তিনি আবার পথে নামার দরুন তাকে আটকানো হয়েছে।পরে তাকে এসকর্ট করে পুলিশের তরফে তাকে বাড়ি পৌছে দেওয়া হয়েছে। 

যদিও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের দাবি সেদিনের প্রশাসনিক চিঠি ভুলে ভরা। তাই ওই নির্দেশ মেনে চলার কোন মানে নেই। তিনি আজ তাই সকালে বৃষ্টির মধ্যে গংগারামপুরের ঠেংগাপাড়া এলাকাতে ত্রান নিয়ে গেছিলেন। সেখান থেকে ফিরে আসার পথে রামপুরে পুলিশ তাকে আটকায়। পুলিশ যে নির্দেশ নিয়ে কথা বলছে তারা জানেনা  তিনি নিজে দিল্লি থেকে ফেরার পর ১৪ দিন কোয়ারিনটাইনে থাকার পরই ঘর থেকে বেড় হয়েছিলেন এর আগেই।  তার দাবি তার জেলা প্রশাসনিক  নির্দেশ মেনে তাই তার বাড়িতে থাকার প্রশ্ন ই নেই।তিনি একজন জনপ্রতিনিধি তাই তিনি তার এলাকার মানুষের  এই দুসময়ে তাদের পাশেই থাকতে চান বলে জানান।   কোয়ারিনটাইনে থাকার পর ও লকডাউনের সমস্থ নিয়ম মানার পরও প্রশাসন বিজেপি'র সাংসদকে বারে বারে হেনস্থা করছেন বলে তার অভিযোগ ।

No comments

গঙ্গারামপুরে প্রাক্তন বাম পঞ্চায়েত প্রধান সহ একাধিক বামফ্রন্ট কর্মী যোগ দিল বিজেপিতে

শিব শঙ্কর চ্যাটার্জি, নিউজ অনলাইন, বালুরঘাট: আগামী বিধানসভা ভোটে  শাসক দল তৃনমুলকে পরাস্ত করতে ও বিজেপি কে রাজ্যে শক্তিশালী করার...